বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ঢাকা

লটারিতে ১০৫ কোটি টাকা জয়ী রয়ফুল আমিরাতে কী করেন?

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৪ জানুয়ারি ২০২৩, ১১:৫৮ এএম

শেয়ার করুন:

লটারিতে ১০৫ কোটি টাকা জয়ী রয়ফুল আমিরাতে কী করেন?

সংযুক্ত আরব আমিরাতের রাজধানী আবুধাবিতে লটারিতে ১০৫ কোটি টাকা জিতেছেন প্রবাসী বাংলাদেশি মুহাম্মদ রয়ফুল।

১২ বছর ধরে আমিরাতের আল আইনে থাকেন ৩৯ বছর বয়সী রয়ফুল।


বিজ্ঞাপন


বাংলাদেশের কোন জেলার বাসিন্দা তিনি তা এখনও জানা যায়নি। তবে রয়ফুল আমিরাতে গাড়ি চালান।

আরও পড়ুন:-ইসলামে লটারির বিধান

আমিরাতের সংবাদমাধ্যমগুলো এ সংবাদ ফলাও করে প্রচার করেছে। গালফ নিউজ ও খালিজ টাইমস জানায়, লটারি জেতার খবর যখন ফোনে জানানো হয় তখন ৩৯ বছর বয়স্ক রয়ফুল গাড়ি চালাচ্ছিলেন।

গত ৯ বছর ধরেই তিনি লটারির টিকিট কেনেন। অবশেষে তার স্বপ্ন সফল হলো। তার টিকিট নম্বর ০৪৩৬৭৮। ১০ ডিসেম্বর এ টিকিট অনলাইনে কিনেন তিনি। রয়ফুলসহ ২০ জন মিলে ৫০০ দিরহাম মূল্যের এ টিকিটি ক্রয় করেন। ফলে লটারিতে জেতা ১০৫ কোটি টাকা এখন এই ২০ জনের মধ্যে ভাগ হবে বলে খালিজ টাইমস জানিয়েছে।


বিজ্ঞাপন


লটারিতে ১০৫ কোটি টাকা জয়ী রয়ফুল আমিরাতে কী করেন?

১০৫ কোটি টাকা জেতার খবর পেয়ে রয়ফুল বলেন, আমি ১২ বছর ধরে আরব আমিরাতে আছি। আমার কাছে এখনও বিশ্বাস হচ্ছে না যে আমি লটারি জিতেছি।

প্রায় ৩ দশক আগে ১৯৯২ সালে আবুধাবি এয়ারপোর্ট ও শহরের প্রমোশনের জন্য 'বিগ টিকেট' লটারি চালু করা হয়। প্রতি মাসে এই লটারির ড্র হয়।

প্রথমস্থানের জন্য পুরস্কারের অর্থের পরিমাণ প্রতি মাসে পরিবর্তন হয়। ইংরেজি নববর্ষ উপলক্ষে জানুয়ারির প্রথম পুরষ্কার ছিল ৩৫ লাখ দিরহাম।

এ মাসের দ্বিতীয় পুরস্কার জিতেছেন ভারতীয় নাগরিক উমশাদ উল্লি ভেটিল। তিনি পেয়েছেন ১০ লাখ দিরহাম। আরও ৩ ভারতীয় নিরশাদ নজর, রবিন কাদিয়ান ও আব্দুল বুরহান পুথিয়াভেটিল প্রত্যেকে ১ লাখ দিরহাম করে জিতেছেন।

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর