সোমবার, ৬ মে, ২০২৪, ঢাকা

সাড়ে ৭ বছর পর সম্মেলন, পুরনো নেতৃত্বের ওপরই আস্থা

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ১৩ নভেম্বর ২০২২, ০৬:৫৫ পিএম

শেয়ার করুন:

সাড়ে ৭ বছর পর সম্মেলন, পুরনো নেতৃত্বের ওপরই আস্থা
সভাপতি পদে আব্দুল হাই ও সাধারণ সম্পাদক পদে সাইদুল করিম মিন্টু পুনর্নির্বাচিত। ছবি: সংগৃহীত

প্রায় সাড়ে সাত বছর পর অনুষ্ঠিত হলো ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সম্মেলন। এই সম্মেলনকে কেন্দ্র করে নেতৃত্বের প্রতিযোগিতা লক্ষ্য করা গেলেও শেষ পর্যন্ত পুরনো নেতৃত্বের ওপরই আস্থা রেখেছে কেন্দ্র।

রোববার (১৩ নভেম্বর) অনুষ্ঠিত এই সম্মেলনে সভাপতি পদে আব্দুল হাই ও সাধারণ সম্পাদক পদে সাইদুল করিম মিন্টুকে পুনরায় মনোনীত করেছে আওয়ামী লীগ।


বিজ্ঞাপন


সম্মেলনে প্রধান অতিথি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের তার বক্তব্য শেষে নতুন কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করেন। পূর্ণাঙ্গ কমিটি পরে জানানো হবে বলে জানান তিনি।

আরও পড়ুন: প্রস্তুত হোন, অপশক্তির বিরুদ্ধে খেলায় জিততে হবে: কাদের

রোববার শহরের পানি উন্নয়ন বোর্ড (ওয়াপদা) মাঠে এই সম্মেলন অনুষ্ঠিত হয়। এই সম্মেনকে ঘিরে জেলার একাধিক নেতা গুরুত্বপূর্ণ দুটি পদ সভাপতি ও সাধারণ সম্পাদকের জন্য প্রত্যাশায় ছিলেন।

qader2


বিজ্ঞাপন


আওয়ামী লীগের দলীয় সূত্রে জানা যায়, সভাপতি পদে আলোচনায় ছিলেন বর্তমান সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাই এমপি, সাবেক সংসদ সদস্য শফিকুল ইসলাম অপু, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট আজিজুর রহমান, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও ঝিনাইদহ প্রেসক্লাবের সাবেক সভাপতি তৈয়ব আলী জোর্য়াদ্দার, সদর উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট আব্দুর রশিদ এবং জাহেদী ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক, রেডিয়্যান্ট ফার্মাসিউটিক্যালের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. নাসের শাহরিয়ার জাহেদী মহুল।

আরও পড়ুন: ‘ছাত্রলীগ নতুন করে সংবাদ বিজ্ঞপ্তিতে কোনো কমিটি দিতে পারবে না’

অন্যদিকে সাধারণ সম্পাদক পদে বর্তমান সাধারণ সম্পাদক সাইদুল করিম মিন্টু, কালীগঞ্জ উপজেলার আনোয়ারুল আজিম আনার এমপি, ঝিনাইদহ সদর ও হরিণাকুন্ডু আসনের এমপি তাহজিব আলম সিদ্দিকী সমি, জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান কনক কান্তি দাস, সাংগঠনিক সম্পাদক অশোক ধর, জেলা শ্রমিক লীগর নেতা আক্কাচ আলীর নাম নেতাকর্মীদের মধ্যে আলোচনা হচ্ছিল।

ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সর্বশেষ সম্মেলন ২০১৫ সালের ২৫ মার্চ অনুষ্ঠিত হয়। সেই কমিটি ছিল ৭১ সদস্যের।

প্রতিনিধি/জেবি

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর