বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ঢাকা

রঙ বাংলাদেশে চলছে ‘শীত উৎসব’

লাইফস্টাইল ডেস্ক
প্রকাশিত: ২৬ নভেম্বর ২০২২, ০৯:৩৭ এএম

শেয়ার করুন:

রঙ বাংলাদেশে চলছে ‘শীত উৎসব’

অগ্রহায়ণ জানান দেয় শীতের। পৌষে উত্তরের বাতাসে কমে তাপমাত্রা। বাড়ে শীত। শীত মানেই পাতার ঝরার দিন। প্রকৃতির পালা বদলে আবার আসছে শীত। ক্ষণস্থায়ী এই শীতে বাঙালির উদযাপনে তাই পোশাক বিশেষ জায়গা করে নেয়। দেশের জনপ্রিয় ফ্যাশন হাউস রঙ বাংলাদেশে চলছে ‘শীত উৎসব’।

উইন্টার ট্রি’স থিমে সাজানো নকশায় নান্দনিক এবারের শীত সংগ্রহ। মূল রং হিসাবে কালো, অ্যাশ, সাদা, কফি, ব্রাউন, অলিভ, ম্যাট ভায়োলেট, ইয়েলো অকার, মেজেন্টা, নীল, পিচ, লাইট ব্রাউন ব্যবহার করা হয়েছে।


বিজ্ঞাপন


মাধ্যম হিসেবে বেছে নেওয়া হয়েছে কটন, টুইল, ভিসকস, হাফসিল্ক, নীট ও লিলেন। পোশাকে নানা ভ্যালু অ্যাডেড মিডিয়ার মাধ্যমে নকশা তুলে ধরা হয়েছে। এর মধ্যে রয়েছে কাটিং সুইং, প্যাচওয়ার্ক, স্ক্রিনপ্রিন্ট, ব্লকপ্রিন্ট এবং হাতের কাজ। 

rang

ট্র্যাডিশনালের পাশাপাশি ওয়েস্টার্ন পোশাকও এই সংগ্রহের বিশেষ আকর্ষণ। মেয়েদের রয়েছে শাড়ি, রেডি ব্লাউজ, পঞ্চ, লেডিস কটি, থ্রিপিস, সিঙ্গেল কামিজ, টপস, শাল, শ্রাগ, লেডিজ কোট-প্যান্ট । এছাড়া সিঙ্গেল ওড়নাও পাওয়া যাবে নিয়মিত কালেকশনের অংশ হিসেবে। 

এবারের সংগ্রহের মূল আকর্ষণ হলো শাল। যা পরা যাবে যেকোনো পোশাকের সঙ্গে। কেবল মেয়েদের নয়, ছেলেদের কালেকশনও সমান আকর্ষক। পাঞ্জাবি, কাতুয়া, ফুলহাতা ও হাফহাতা টি-শার্ট, শার্ট, কটির সঙ্গে শীত তাড়াতে থাকছে শাল। 


বিজ্ঞাপন


>> আরও পড়ুন: নীল জিন্স পরা নিষিদ্ধ যে দেশে

বড়দের পাশাপাশি শিশুদের জন্যও রয়েছে শীত পোশাক। এই সংগ্রহে রয়েছে ফুলশার্ট, টি-শার্ট, কটি, ফ্রক, থ্রিপিস ও সিঙ্গেল কামিজ।

rang

শীতের এই সংগ্রহগুলো করা হয়েছে মূল ব্র্যান্ড রঙ বাংলাদেশ ছাড়াও সাবব্র্যান্ড ওয়েস্টরঙ, শ্রদ্ধাঞ্জলি আর রঙ জুনিয়রের সামগ্রী। প্রতিটি পণ্য রয়েছে সবার সাধ্যের মধ্যে। ঢাকা ও ঢাকার বাইরের সব আউটলেটেই ক্রেতারা পাবেন এই শীত উৎসবের পোশাক। শোরুমের  পাশাপাশি  অনলাইনেও পাওয়া যাবে শীতের পোশাক। অনলাইন প্ল্যাটফর্মে শীত উৎসব এর পণ্য ক্রয়ে ভিজিট করুন: www.rang-bd.com অথবা রঙ বাংলাদেশের ফেসবুক পেজ www.facebook.com/rangbangladesh। 

>> আরও পড়ুন: সিল্কের শাড়ির যত্ন নেবেন যেভাবে

এছাড়া ক্রেতারা পাবেন হোম ডেলিভারির সুবিধা। যেকোনো প্রয়োজনে ফোন/হোয়াটস অ্যাপে রয়েছে সাহায্যকারী ০১৭৭৭৭৪৪৩৪৪ এবং ০১৭৯৯৯৯৮৮৭৭ নাম্বারে।

এনএম

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর