শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ঢাকা

ল্যাহেঙ্গায় হট মিমি, জানুন লুকের ডিটেইলস

লাইফস্টাইল ডেস্ক
প্রকাশিত: ২৯ অক্টোবর ২০২২, ০২:৫৩ পিএম

শেয়ার করুন:

ল্যাহেঙ্গায় হট মিমি, জানুন লুকের ডিটেইলস

মিষ্টি হাসির অভিনেত্রী মিমি চক্রবর্তী। তার টাইমলাইনে গেলে নাকি ফেরা কঠিন হয়ে পড়ে। এমনটা দাবি অনেক অনুরাগীর। এমন কথার প্রমাণ মিলল মিমির ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে। আইভরি হোয়াইট রঙা ল্যাহেঙ্গায় সল্পবসনা এই অভিনেত্রী হৃদয়ে কাঁপন তুলেছেন শত তরুণের। 

বাস্টিয়ার ও ল্যাহেঙ্গায় এত আকর্ষণীয় মিমিকে কেউ আগে দেখেননি। ফটোশ্যুটের কিছু ছবি আপলোড করে তিনি প্রশ্ন করেছেন, ‘সানগ্লাস পরেই ভালো লাগে নাকি সানগ্লাস ছাড়া?’ মিমি অসাধারণ একটি লেহেঙ্গা সেট পরেছিলেন। চমৎকার মানিয়েছিল তাকে। অন্যগুলোর চেয়ে মিমির এই লুক যে বেশ হট তা কমেন্ট বক্সে জানান দিয়েছেন অনুরাগীরা। 


বিজ্ঞাপন


mimi

কারুকার্য ছিল দেখার মতো 

আইভরি রঙের লেহেঙ্গাটিতে থ্রিডি ফ্লোরাল মোটিফ যোগ করা হয়েছে। অরগ্যাঞ্জা ম্যাটেরিয়ালে এই কাজ ফুটে রয়েছে দারুণভাবে। থ্রিডি কাজ ল্যাহেঙ্গার সৌন্দর্য বাড়িয়েছে কয়েক গুণ। পাশাপাশি এতে করা হয়েছে সিকুয়েন্সের কাজ। খুব নিখুঁতভাবে এই কারুকার্য ফুটিয়ে তোলা হয়েছে। 

>> আরও পড়ুন: কেবল কণ্ঠ নয়, ফ্যাশনেও ইমন চক্রবর্তীর বাজিমাত


বিজ্ঞাপন


ডিজাইন করেছে কে?

মিমির পরনে থাকা এই টুপিস কো-অর্ড সেটে আছে একটি আইভরি স্কার্ট ও একটি বাস্টিয়ার টপ। আইভরি রঙের এই সেটটি মনোক্রম্যাটিক। এর রঙে কোনো কনট্রাস্ট এলিমেন্ট যোগ করা হয়নি। ট্র্যাডিশনাল আউটফিটটিতে মিমি লেগেছে ভীষণ লাস্যময়ী 

mimi

তার লেহেঙ্গাটি ডিজাইন করেছে ‘December’ ক্লোদিং ব্র্যান্ড। অত্যন্ত নৈপুণ্যের সঙ্গেই ডিজাইন করা হয়েছে অভিনেত্রীর এই লেহেঙ্গা সেটটি। দেখে চোখ জুড়িয়ে যায়।

>> আরও পড়ুন: জামদানিতে লাস্যময়ী সোহিনী, জানুন স্টাইলিংয়ের খুঁটিনাটি

বাস্টিয়ার টপটিতে দেওয়া হয়েছিল সুইটহার্ট নেকলাইন। যা বেশ গভীর। ফলে মিমির এই লুকের হটনেস বেড়েছে হু হু করে। বাস্ট এরিয়া কভার করা এই চোলিটি ছিল বেশ সেক্সি। স্ট্র্যাপ স্লিভে মিমিকে দেখে তাক লেগেছে ফ্যানদের। বাস্টিয়ারেও ছিল থ্রিডি ফ্লোরাল ওয়ার্ক। তার উপর পুঁথির কাজ করা হয়েছিল।

mimi

স্কার্ট আর বাস্টিয়ারের সঙ্গে একটি দারুণ দোপাট্টা রাউন্ড আপ করেছিলেন মিম। সেটির সৌন্দর্য নজর কাড়তে বাধ্য। সি থ্রু ফ্যাব্রিকের এই দোপাট্টায় ছিল রাফল প্যাটার্ন। 

দাম কত? 

ডিজাইনারের থেকে পাওয়া তথ্য অনুযায়ী, এই আউটফিটের দাম ৬৫ হাজার টাকা।

mimi

মিষ্টি মেয়ে মিমিকে এই আউটফিটে সুন্দরভাবে মানিয়ে গিয়েছে। অনুরাগীরা তাই প্রশংসায় ভাসিয়েছেন তাকে। 

এনএম

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর