জামদানিতে লাস্যময়ী সোহিনী, জানুন স্টাইলিংয়ের খুঁটিনাটি

লাইফস্টাইল ডেস্ক
প্রকাশিত: ০২ আগস্ট ২০২২, ০২:৫৯ পিএম
জামদানিতে লাস্যময়ী সোহিনী, জানুন স্টাইলিংয়ের খুঁটিনাটি

মিষ্টি হাসির জন্য ভক্তদের কাছে বেশ জনপ্রিয় টলিউডের সোহিনী সরকার। ওটিটি প্ল্যাটফর্ম, আর্ট ফিল্মে রয়েছে তার সরব উপস্থিতি। সম্প্রতি ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাওয়া ‘সম্পূর্ণা’র প্রোমশনাল লুক প্রকাশ্যে এসেছে। আর তাতেই হইচই পড়ে গেছে। কারণ ঢাকাই জামদানিতে এমনভাবে নিজেকে সাজিয়েছেন সোহিনী যে চোখ ফেরানো কঠিন। 

সাদা জামদানিতে সোহিনীর সাজ

সাদা রঙা ঢাকাই জামদানিতে নিজেকে সাজিয়েছেন এই অভিনেত্রী। শাড়িতে আর কোনো রঙের উপস্থিতি নেই। অনেকে মনে করে সাদা মনোটোনে কিছু কনট্রাস্ট এলিমেন্ট থাকা উচিত। নাহয় দেখতে বড্ড সাদামাটা লাগবে। তবে এই ধারণা মিথ্যা প্রমাণ করলেন সোহিনী। সাদা রঙ্গেই নিজেকে দারুণভাবে সাজিয়েছেন তিনি।

sohiniসোহিনীর শাড়িটি কিন্তু বাংলাদেশের। একদম খাঁটি ও ট্র্যাডিশনাল জামদানি এটি। অসাধারণ এই জামদানিটি ইন্দু বাই জয়িতা ডিজাইনার হাউজ থেকে নেওয়া হয়েছে।

জামদানির নজর কাড়া দিক

পুরো শাড়িজুড়ে ট্র্যাডিশনাল জামদানি বুননই রয়েছে। খাঁটি জামদানি ফেব্রিকের ওপর সাদা রঙের সুতো দিয়েই কাজ করা হয়েছে। জলছাপের মতো দেখতে এই নকশাই নজর কেড়েছে সবার। সাদার মধ্যে সাদা সুতোর কাজ। তাতে আরেকটু সৌন্দর্য বাড়াতে ব্যবহার করা হয়েছে গোল্ডেন ও কপার জরি সুতার কাজ। 

sohiniসঙ্গে সাদা ব্লাউজ 

নিজের লুকে সম্পূর্ণ ট্র্যাডিশনাল ও আটপৌরে বাঙালিয়ানা ধরে রাখতে চেয়েছে সোহিনী। ব্লাউজ সে কথাই বলে। ‘সত্যবতী ধাঁচেই’ নিজেকে সাজিয়েছেন তিনি। নেকলাইনকে সেভাবে হাইলাইট করেননি এই অভিনেত্রী। যদিও ট্রান্সপারেন্ট শাড়িতে নেকলাইন স্পষ্ট। 

মোটামুটি ডিপ নেকলাইনের এই ব্লাউজ। তবে তা ব্যাকলেস নয়। এলবো স্লিভ লুকে এনেছে এলিগেন্ট টাচ। ডিপ নেকলাইন ব্লাউজেও কীভাবে নিজেকে এলিগেন্ট দেখানো যায় তাই যেন দেখালেন সোহিনী। 

sohiniঅল্পস্বল্প গয়না 

সাজে শাড়িকেই সবচে বেশি গুরুত্ব দিয়েছেন এই অভিনেত্রী। সামান্য কিছু গয়না পরেছেন তিনি। গলায় ঝুলিয়েছেন লকেটসহ একটি লম্বা হার আর কানে কানপাশা। সাদা জামদানির সঙ্গে স্বর্ণের এই গয়না সৃষ্টি করেছে অন্যরকম রহস্য। 

হালকা মেকআপ করেছেন সোহিনী। কপালে ছোট্ট কালো টিপ পরেছেন। স্টাইলিংয়ে লাস্যময়ী ভাব রাখতে হেয়ারস্টাইলও করেছেন মানানসই। মাঝে সিঁথি করে খোঁপা করেছেন তিনি। সবমিলিয়ে সাদা রঙেই জমকালো লেগেছে তাকে। 

এনএম