শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ঢাকা

অল্প বয়সীরা কেন বেশি বয়সী নারীর প্রেমে পড়েন

লাইফস্টাইল ডেস্ক
প্রকাশিত: ৩০ মে ২০২২, ১২:২৮ পিএম

শেয়ার করুন:

অল্প বয়সীরা কেন বেশি বয়সী নারীর প্রেমে পড়েন
প্রতীকী ছবি

প্রেম বা ভালোবাসা কোনো নির্দিষ্ট নিয়ম মেনে হয় না। হঠাৎ করেই কারো প্রতি ভালোবাসা সৃষ্টি হতে পারে। প্রেমের কথা বললে সাধারণত বয়সে বড় পুরুষ আর তার চেয়ে কম বয়সী নারীর কথা বোঝাতো একসময়। তবে এখন আর তেমনটা নেই। ভালোবাসা বা প্রেমের ক্ষেত্রে বয়স একটি সংখ্যামাত্র। তাইতো কম বয়সী পুরুষদের সঙ্গে বেশি বয়সের নারীদের সম্পর্কের কথা এখন হরহামেশাই শোনা যায়। কিন্তু কেন বেশি বয়সী নারীদের প্রতি আকর্ষণ বোধ করেন পুরুষরা? এর পেছনে কারণ কী? 

গুছিয়ে কথা বলা 


বিজ্ঞাপন


ছোটদের তুলনায় স্বাভাবিকভাবেই বয়সে বড় মেয়েরা ভালোভাবে গুছিয়ে কথা বলতে পারেন। আর এই স্বভাবটি পুরুষরা বেশ পছন্দ করেন। 

loveপরিণত মনস্ক

বেশি বয়সী মেয়েরা পরিণত মনস্কের হয়ে থাকেন। যেকোনো বিষয়ে তারা সঠিক সিদ্ধান্ত নিতে পারবেন বলে মনে করেন পুরুষরা। তাই নিজের থেকে বয়সে বড় নারীর প্রেমে পড়েন তারা।  

গাম্ভীর্য পূর্ণ 


বিজ্ঞাপন


গালগল্প করতে পছন্দ করেন না অনেক ছেলেই। কিছুটা গম্ভীর স্বভাবের মেয়েদের ভালো লাগে তাদের। এক্ষেত্রে বয়সে বড় মেয়েরা থাকে পছন্দের শীর্ষে। 

আত্মবিশ্বাসী 

কমবয়সী মেয়েরা ছোটোখাটো বিষয়েও নিরাপত্তাহীনতায় ভোগে। কিন্তু বেশি বয়সী নারীরা হন আত্মবিশ্বাসী। তাদের এই চারিত্রিক বৈশিষ্ট্য মুগ্ধ করে কম বয়সী পুরুষদের। 

loveপরিস্থিতি বোঝা 

ম্যাচিউরিটি থাকায় বেশি বয়সী মেয়েরা প্রেমিককে নিজের জীবনের বিষয় নিয়ে খুব একটা চাপ দেন না। এরা বেশিরভাগ সময় ঠান্ডা মেজাজের হয়। যেকোনো পরিস্থিতি সহজে সামলে উঠতে পারেন। তাই বেশি বয়সী নারীর প্রেমে পড়েন পুরুষ। 

স্বাবলম্বী 

প্রেমের জন্য বাড়তি খরচ করতে কে ই বা চায়? বয়সে বড় নারীরা বেশিরভাগ ক্ষেত্রেই স্বাবলম্বী হয়ে থাকেন। তাই তাদের সঙ্গে প্রেম করলে পকেটে টান পড়ার সম্ভাবনা থাকে না। তাছাড়া, বয়সে বড় নারীদের চাহিদাও কম থাকে। 

loveযৌন আকর্ষণ 

অনেকে ছেলেই পরিণত শরীরের প্রতি আকর্ষণ বোধ করেন। বিশেষ করে টিনএজে তারা ৫-৬ বছর, এমনকি ১০-১২ বছরের বড় নারীর প্রতিও আকৃষ্ট হন। 

অতীতের স্মৃতি 

ছেলেবেলায় যৌন নিগ্রহের শিকার হন অনেক ছেলে। নিজের যৌন চাহিদায় অতীত স্মৃতির ছাপ রয়ে যায়। পরবর্তী তাই বয়সে বড় নারীর সঙ্গই কামনা করে সে। বেশি বয়সী নারীদের সঙ্গী হিসেবে পেলে আত্মবিশ্বাস বাড়ে। 

এনএম

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর