শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ঢাকা

কচি ছেলেটাকেও ধরেছেন—শ্রাবন্তীকে কটাক্ষ নেটিজেনের

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১৮ মার্চ ২০২৩, ০১:১৬ পিএম

শেয়ার করুন:

কচি ছেলেটাকেও ধরেছেন—শ্রাবন্তীকে কটাক্ষ নেটিজেনের

প্রায় সবসময়ই চর্চার কেন্দ্রে থাকেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। না, সেটা তার অভিনীত সিনেমাগুলোর জন্য নয়। বরং ব্যক্তিগত জীবন ও কিছু সোশ্যাল মিডিয়া পোস্টের জন্য। কোনো কমেন্টের রিপ্লাই না করলেও বেশ সক্রিয় থাকেন অভিনেত্রী। প্রায়ই কনের সাজে ফটোশুট করতে দেখা যায় তাকে। সেইসব শুটের ছবি, ভিডিও তিনি শেয়ার করেন নেটানুরাগীদের সঙ্গে।

বাস্তব জীবনে একাধিক বিয়ে করেছেন শ্রাবন্তী। কনের সাজে বেশ মানায়ও তাকে। তাই মাঝেমধ্যেই অভিনেত্রীর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে নতুন বধূর সাজে দেখা মেলে তার। সম্প্রতি এমনি এক ফটোশুট করেছিলেন শ্রাবন্তী। কমলা গোলাপি জমকালো শাড়ি, সর্বাঙ্গে সোনার গয়না, গালে কপালে চন্দনের কলকা, মাথায় ওড়না আর শোলার মুকুট। রাজরানীর বেশে ধরা দিলেন সুন্দরী।


বিজ্ঞাপন


অভিনেত্রীর সঙ্গে বেশ ঘনিষ্ঠ অবস্থায় দেখা গেল অভিনেতা রবি সাউকে। বিভিন্ন পোজে ফটোশুট করেছেন দুজনে। আর তারই রিল ভিডিও এখন ভাইরাল নেট মাধ্যমে। কিন্তু এই ভিডিওর জন্যই কুরুচিপূর্ণ সমালোচনার মুখে পড়তে হল অভিনেত্রীকে।

কয়েকজন অবধারিত ভাবে প্রশ্ন করেছেন, এটা কত নম্বর বিয়ে শ্রাবন্তীর? কারোর আবার প্রশ্ন, শুধু কনে সাজতেই ভাল লাগে। সংসার করতে ভাল লাগে না? তবে শ্রাবন্তীকে একঘেয়ে বিয়ের সাজে দেখতে দেখতেও আর ভাল লাগছে না, বক্তব্য অনেকের। এর মধ্যেই উড়ে এসেছে কটাক্ষ, এই কচি ছেলেটাকেও ধরেছেন!

এমনিতেই বিবাহ বিচ্ছেদসহ আরও অন্যান্য মামলা নিয়ে কালঘাম ছোটার দশা শ্রাবন্তীর। আদালতের তরফে অভিনেত্রীর করা খোরপোষের মামলা স্থগিত রেখে তার বিরুদ্ধে মিথ্যে সাক্ষী দেওয়ার মামলাটি জারি রাখা হয়েছে। উপরন্তু শ্রাবন্তীর বিরুদ্ধে রেস্টিটিউশন অব কনজুগাল রাইটসে মামলা দায়ের করেছেন রোশন।

এ ক্ষেত্রে রোশন যদি মামলায় জয়ী হন তাহলে আদালতের নির্দেশে আবারও প্রাক্তন স্বামীর কাছেই ফিরতে বাধ্য থাকবেন শ্রাবন্তী। যদিও তাতে ভ্রুক্ষেপ নেই অভিনেত্রীর। শোনা যাচ্ছে, ইতিমধ্যেই নাকি ছয় নম্বর ‘প্রেম’ খুঁজে পেয়েছেন শ্রাবন্তী।

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর