মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ঢাকা

আমি এখনও ভার্জিন: শ্রাবন্তী

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৭ জানুয়ারি ২০২৩, ১১:৩০ এএম

শেয়ার করুন:

আমি এখনও ভার্জিন: শ্রাবন্তী

নায়িকা হিসেবে শ্রাবন্তী চট্টোপাধ্যায় যে ইতিবাচক ইমেজ তৈরি করেছিলেন, তা যেন তার ব্যক্তিগত জীবনের নানা সিদ্ধান্তে ফিকে হয়ে গিয়েছে। একাধিক বিবাহ, রাজনীতির মাঠে ভোল বদল— এসব কর্মকাণ্ড তাকে বারবার বিতর্কের মুখে ফেলছে।

টলিপাড়ায় গুঞ্জন চলছে, ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে চুটিয়ে প্রেম করছেন শ্রাবন্তী। ব্যস্ততার মাঝে তারা ঘুরে বেড়ান দেশ-বিদেশ। অভিরূপকে উহ্য রেখে মাঝে মাঝে শ্রাবন্তী সামাজিক যোগাযোগমাধ্যমে ছবি প্রকাশ করেন। কখনও কখনও অভিরূপ সেইসব ছবিতে আদরমাখা মন্তব্য করেন। এ থেকে নেটিজেনরা বুঝে যান, তাদের প্রিয় নায়িকা ডুবে ডুবে জল খাচ্ছেন।


বিজ্ঞাপন


মাঝে শোনা যাচ্ছিল, অভিরূপের সঙ্গে নাকি চতুর্থবার বিয়ের পিঁড়িতে বসবেন শ্রাবন্তী। কিন্তু এখন এ নায়িকার দাবি, তিনি এখন একাই আছেন। কারও সঙ্গে সম্পর্কে নেই।

Srabonti

সম্প্রতি এক সাক্ষাৎকারে শ্রাবন্তীকে প্রশ্ন করা হয়—আপনি কি চতুর্থ বারের মত বিয়ে করেছেন? উত্তরে নায়িকা বলেন, ‘আমি এখন পর্যন্ত সিঙ্গেল রয়েছি। পরিবার-পরিজন নিয়ে বেশ ভালো আছি। আমি এখন পর্যন্ত ভার্জিন, মনের দুঃখ কষ্টকেও বোঝার চেষ্টা করে না।’

শ্রাবন্তীর এমন উত্তরে নেটিজেনরা রীতিমতো হাসছেন। তাদের একটাই প্রশ্ন—তিনবার বিয়ের পরও একজন নারী কীভাবে ভার্জিন থাকেন? এটা নিয়ে ট্রোলও করছেন তারা।


বিজ্ঞাপন


শ্রাবন্তীর প্রথম স্বামীর নাম রাজীব বিশ্বাস। তিনি পেশায় একজন চলচ্চিত্র পরিচালক। দীর্ঘদিন প্রেমের পর ২০০৩ সালে তারা বিয়ে করেন। ২০১৬ সালে তাদের বিচ্ছেদ হয়। এই ঘরে ঝিনুক নামে একটি ছেলে সন্তান আছে শ্রাবন্তীর। সে এখন মায়ের সঙ্গে থাকে।

এ সম্পর্কিত আরও খবর
বাবাকে বিয়ে করতে চেয়েছিলেন শ্রাবন্তী
নতুন প্রেমিকের সঙ্গে ক্যামেরাবন্দী শ্রাবন্তী
কৃষ্ণাঙ্গ ব্যক্তির সঙ্গে ছবি, কটাক্ষের শিকার শ্রাবন্তী

ওই বছরই মডেল কৃষাণ বিরাজের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন শ্রাবন্তী। এক বছরও টেকেনি এই সংসার। এরপর দুই বছর বিরতি নিয়ে ২০১৯ সালে রোশন সিংকে বিয়ে করেন তিনি। বিয়ের এক বছর না যেতেই আলাদা থাকতে শুরু করেন তারা। তাদের বিবাহবিচ্ছেদের মামলা এখনও চলমান।

/আরএসও

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর