শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ঢাকা

আমি মানসিকভাবে ভেঙে পড়েছি: প্রভা

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১২ ফেব্রুয়ারি ২০২৩, ১২:০৯ পিএম

শেয়ার করুন:

আমি মানসিকভাবে ভেঙে পড়েছি: প্রভা

ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। নিজের মনের অনুভূতিগুলো সামাজিক মাধ্যমে প্রকাশ করেন। ভাগ করে নেন অনুরাগীদের সঙ্গে। তবে আজকাল মনটা ভালো নেই এই অভিনেত্রীর।

গেল শুক্রবার (১০ ফেব্রুয়ারি) প্রভার ইনস্টাগ্রাম পোস্টের মাধ্যমে এমনটাই জানা গেল। সেখানে তিনি মানসিকভাবে ভেঙে পড়ার কথা জানিয়েছেন।  


বিজ্ঞাপন


একটি ভুয়া টিকটক অ্যাকাউন্টের স্ক্রিনশট শেয়ার করে প্রভা লিখেছেন, ‘আমি আপনাদের কাছে আজকে একটা সাহায্য চাইব। টিকটক প্লাটফর্মে আমার কোনো আইডি নেই। ইতোমধ্যে যারা যারা ভেবেছেন যে, এটা আমার বা আমার নাম করে যেসকল টিকটক আইডি আপনারা ফলো দিয়ে রেখেছেন, সেগুলো কোনোটাই আমার না। তাই আপনারা যদি সত্যিকারে আমার ভালো চান, শুভাকাঙ্ক্ষী হয়ে থাকেন, তাহলে আমি আপনাদের কাছে অনুরোধ করব, এই আইডিগুলোতে রিপোর্ট করে চিরতরে বন্ধ করে দেওয়ার জন্য সাহায্য করবেন।’

prova

প্রভার আরও লেখেন, ‘এটা আমার জন্য অনেক বড় ট্রমা। আমি মানসিকভাবে ভেঙে পড়েছি। কারণ যে মানুষগুলো এই আইডিগুলো ব্যবহার করছেন, তাদের কোনো সৎ উদ্দেশ্য নেই। বরং এদের অসৎ উদ্দেশ্য। এরা খুব দৃষ্টিকটুভাবে আমাকে দেখানোর চেষ্টা করে। যেটা আমার উদ্দেশ্য নয়। আপনারা আমাকে সাহায্য করুন, আমি মানসিকভাবে খুব ভেঙে পড়েছি। আমার উদ্দেশ্য কখনোই এত দৃষ্টিকটু হয়ে আপনাদের কাছে নিজেকে প্রদর্শন করা না। আশাকরি আপনারা আমার এই অনুরোধটা রাখবেন, এই আইডিগুলো বন্ধ করার ব্যবস্থা করবেন।’

Prova


বিজ্ঞাপন


প্রভার এই পোস্টে অনেকেই তাকে বিষয়টি সমাধানের জন্য পরামর্শ দিয়েছেন। প্রভাও তাদের মন্তব্যে সাড়া দিয়ে বোঝার চেষ্টা করছেন পন্থাগুলো।

আরও পড়ুন
আল্লাহই তোমার প্রকৃত কষ্ট বোঝেন: প্রভা
প্রশ্নটি শুনতেই তেলে-বেগুনে জ্বলে উঠলেন প্রভা
কাশফুলের নরম ছোঁয়ায় প্রভা

সাদিয়া জাহান প্রভা ২০০৫ সাল থেকে মডেলিংয়ের মাধ্যমে অভিনয় জগতে প্রবেশ করেন। এরপর থেকে নিয়মিত নাটকে কাজ করছেন।

/আরএসও

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর