বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ঢাকা

দেব-শুভশ্রী-মিমির বিরুদ্ধে সোহমের চুরির অভিযোগ!

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৯ ফেব্রুয়ারি ২০২৩, ১২:১৯ পিএম

শেয়ার করুন:

দেব-শুভশ্রী-মিমির বিরুদ্ধে সোহমের চুরির অভিযোগ!

রাজনীতির ময়দানে বেজায় ব্যস্ত সোহম চক্রবর্তী। তাই বলে সিনেমা থেকে তো দূরে সরে থাকা যায় না। কারণ, এই সিনেমাই তাকে এনে দিয়েছে যশ-খ্যাতি। তাই বেশ দক্ষতার সাথে রাজনীতি-ক্যারিয়ার সমানতালে সামলাচ্ছেন তিনি।

গত এক বছরে পরপর কয়েকটি ছবি মুক্তি পেয়েছে সোহমের। নতুন বছরের শুরুতেই আরও একটি ছবি দর্শকদের উপহার দিতে চলেছেন তিনি। কিন্তু তার আগেই টলিউডের সতীর্থদের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ আনলেন অভিনেতা।


বিজ্ঞাপন


Subhasree

একটা লাল রঙের স্যুটকেস হারিয়ে ফেলেছেন সোহম। গত কয়েকদিন ধরে সেটাই খুঁজে চলেছেন প্রাণপণে। সবাইকেই প্রশ্ন করছেন, কেউ তার স্যুটকেসটা দেখেছেন কি না! কিন্তু হদিশ আর পান না। শেষে আবিষ্কার করলেন, তার সহকর্মীরাই ওই লাল স্যুটকেস নিয়ে পালিয়েছেন। ঘুরে বেড়াচ্ছেন এদিক ওদিক।

কে নেই সেই তালিকায়? দেব থেকে শুভশ্রী গাঙ্গুলি, শ্রাবন্তী চট্টোপাধ্যায়, পরমব্রত চট্টোপাধ্যায়, মিমি চক্রবর্তী, বনি, কৌশানি, এমনকি প্রসেনজিৎ চট্টোপাধ্যায় পর্যন্ত দিব্যি ঘুরে বেড়াচ্ছেন সোহমের লাল স্যুটকেস নিয়ে। লাল স্যুটকেসের সঙ্গে সবার ছবি শেয়ার করেছেন সোহম।

দেবের উদ্দেশ্যে সোহমের প্রশ্ন, ‘ভাই তুই প্রজাপতির মতো এদিক ওদিক ঘুরে বেড়াচ্ছিস আমার লাল স্যুটকেসটা নিয়ে। আর আমি এদিকে সবাইকে বলে যাচ্ছি লাল স্যুটকেসটা দেখেছেন?’


বিজ্ঞাপন


Mimi

শুভশ্রী আবার স্যুটকেসটা নিয়ে চলে গেছেন সোজা প্যারিস! সোহম প্রশ্ন করেছেন, ‘এই যে মিস ইন্দুবালা, আমার লাল স্যুটকেসটা কবে ফেরত দিচ্ছো? ১০ ফেব্রুয়ারি সিনেমাহলে দেখা করেও দিয়ে দিতে পারো।’

‘বোঝেনা সে বোঝেনা’র সংলাপের মতো করে মিমি চক্রবর্তীর কাছে সোহমের আর্জি, ‘ও রিয়া, আমি জানি কঠিন লাল স্যুটকেসটা ছাড়া একদিন। বিশ্বাস করো এটা গল্প হলেও সত্যি যে, এই লাল স্যুটকেসটা তোমার এই বাঙালি বাবুর কিন্তু এটা বোঝে না কেউ বোঝে না।’

DEV

একই রকম ভাবে অন্য অভিনেতা অভিনেত্রীদেরও অভিযোগ, অনুযোগ করেছেন সোহম। ব্যাপারটা কী? অভিনেতা-বিধায়কের লাল স্যুটকেসটা অন্যদের কাছে কী করছে? আসলে এখানেই রয়েছে বড়সড় একটা রহস্য। ১০ ফেব্রুয়ারি মুক্তি পেতে চলেছে সোহমের নতুন ছবি, আর সেই ছবিরই মূল আকর্ষণ ওই লাল স্যুটকেস। ছবির নাম ‘এলএসডি’, যার পূর্ণরূপ ‘লাল স্যুটকেসটা দেখেছেন’।

আরও পড়ুন
মেয়ের জন্য ফের বিয়ের সিদ্ধান্ত সোহমের
শুভশ্রীকে বউদি ডাকার সাহস নেই কারও
প্রসেনজিৎকে শ্মশানের ‘ডোম’ বলে তিরস্কার

ওই ছবির প্রচারেই এমন অভিনব পন্থা বের করেছেন সোহম। ইন্ডাস্ট্রির সতীর্থদের ছবিতে এডিটের কারসাজির মাধ্যমে জুড়ে দিয়েছেন লাল স্যুটকেস। এমন অভিনব প্রচার পদ্ধতি দেখে অভিভূত নেটনাগরিকরাও।

/আরএসও

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর