মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪, ঢাকা

এখানেই হবে সিদ্ধার্থ-কিয়ারার বিয়ে, দেখে নিন ছবি

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০২ ফেব্রুয়ারি ২০২৩, ০২:৫৩ পিএম

শেয়ার করুন:

এখানেই হবে সিদ্ধার্থ-কিয়ারার বিয়ে, দেখে নিন ছবি

বলিউডে ফের বিয়ের সানাই বাজছে। দীর্ঘ প্রেমের পর অবশেষে সাত পাকে বাঁধা পড়তে চলেছেন সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদভানি। রাজস্থানের বিখ্যাত নগর জয়সালমেরে অবস্থিত ঐতিহাসিক সূর্যগড় প্রাসাদে ৪-৬ ফেব্রুয়ারি চলবে বিয়ের অনুষ্ঠান।

জয়সালমেরের সেই প্রাসাদে অতিথিদের থাকার জন্য ৮০টি কক্ষ বুক করা হয়েছে। তাদের আনা-নেওয়ার জন্য থাকছে ৭০টি গাড়ি। এর মধ্যে মার্সিডিজ বেঞ্জ, জাগুয়ার, বিএমডব্লিউর মতো বিলাসবহুল গাড়ির সংখ্যাই বেশি। ইতিমধ্যে বিয়ের অনুষ্ঠানস্থলের ছবি প্রকাশ পেয়েছে সামাজিক মাধ্যমে।


বিজ্ঞাপন


আরও পড়ুন
বিয়ে করে ক্যারিয়ার জলাঞ্জলি দেবেন না কিয়ারা
বিয়ের জন্য বিলাসবহুল রিসোর্ট খুঁজছেন সিদ্ধার্থ-কিয়ারা
নতুন রসায়নে সিদ্ধার্থ-কিয়ারা

এদিকে বিয়ের জন্য সিদ্ধার্থ-কিয়ারার পোশাকও চূড়ান্ত হয়ে গেছে। কদিন আগেই ডিজাইনার মনিশ মালহোত্রার বাড়িতে যেতে দেখা গেছে কিয়ারাকে। বিয়ের পোশাকের জন্যই যে তিনি সেখানে গেছেন, তা বুঝতে দেরি হয়নি কারোর।

Sid

সিদ্ধার্থ-কিয়ারার নিকট বন্ধু এবং আত্মীয়রা বিয়ের অনুষ্ঠানে উপস্থিত থাকবেন বলেই শোনা যাচ্ছে। মনে করা হচ্ছে, কিছু অতিথি সরাসরি প্রাইভেট জেট নিয়ে ভেন্যুতে হাজির হবেন। অনেকে আবার বিমানবন্দরেই দেখা যাবে। আপাতত সবটা মিলিয়ে এই বহু প্রতীক্ষিত বিয়ে দেখার জন্য সকলেই অপেক্ষা করছেন।


বিজ্ঞাপন


কয়েক বছর ধরে মন দেওয়া-নেওয়া চলছে সিদ্ধার্থ-কিয়ারার। গোপনীয়তা রক্ষায় ছিলেন দুজনেই সতর্ক। কিন্তু সেটি হতে দেননি করণ জোহর। এক কফি আড্ডায় দুজনের ভিতরের খবর বের করে আনেন এই নির্মাতা।

/আরএসও

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর