শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ঢাকা

বিয়ের জন্য বিলাসবহুল রিসোর্ট খুঁজছেন সিদ্ধার্থ-কিয়ারা

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৩ নভেম্বর ২০২২, ০৬:০৮ পিএম

শেয়ার করুন:

বিয়ের জন্য বিলাসবহুল রিসোর্ট খুঁজছেন সিদ্ধার্থ-কিয়ারা

বলিউড তারকা সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদভানি কয়েক বসন্ত ধরে চুপি চুপি জল খাচ্ছিলেন। সম্প্রতি নিয়েছেন বিয়ের প্রস্তুতি। এ বিষয়ে আনুষ্ঠানিকভাবে তারা কোনো ঘোষণা না দিলেও জানা গেছে, আগামী বছরের শুরুর দিকে বিয়ের পিঁড়িতে বসবেন। এই মুহূর্তে তারা খুঁজছেন বিয়ের জন্য বিলাসবহুল রিসোর্ট। ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।

এ প্রসঙ্গে সিদ্ধার্থ-কিয়ারার ঘনিষ্ঠ একজন বলেন, ‘গত এক মাস ধরে বিয়ের ভেন্যু খুঁজছেন কিয়ারা-সিদ্ধার্থ। চণ্ডীগড়ের বিলাসবহুল রিসোর্ট দ্য ওবেরয় সুখবিলাস স্পা অ্যান্ড রিসোর্টের কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করেছেন তারা। এই রিসোর্টে রাজকুমার রাও বিয়ে করেছেন।’


বিজ্ঞাপন


এর আগে সিদ্ধার্থ-কিয়ারা চেয়েছিলেন তাদের যৌথ জীবনের শুরুটা গোয়া থেকে হোক। সেকারণে সেখানেই বিয়ের উপযুক্ত রিসোর্ট খুঁজছিলেন তারা। কিন্তু এতে বাধ সাধে সিদ্ধার্থের পারিবারিক অভিজাত্য। তার পাঞ্জাবি পরিবারের আভিজাত্যের কথা বিবেচনা করে, গোয়ায় গাঁটছড়া বাঁধার পরিকল্পনা থেকে সরে আসেন তারা। বর্তমানে এ জুটির পছন্দ চণ্ডীগড়।

কয়েক বছর ধরে মন দেওয়া-নেওয়া চলছে সিদ্ধার্থ-কিয়ারার। গোপনীয়তা রক্ষায় ছিলেন দুজনেই সতর্ক। কিন্তু সেটি হতে দেননি করণ জোহর। এক কফি আড্ডায় দুজনের ভিতরের খবর বের করে আনেন এই নির্মাতা।

আরআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর