শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ঢাকা

বড় বিপদে আছেন রাখি সাওয়ান্ত

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১২:২৯ পিএম

শেয়ার করুন:

বড় বিপদে আছেন রাখি সাওয়ান্ত

রাখি সাওয়ান্তের চোখের পানি শুকাচ্ছেই না। কয়েকদিন আগে মাকে হারিয়েছেন। নিজের হাতেই মৃত মায়ের শেষকৃত্য সম্পন্ন করেছেন। এখনও মা হারানোর দুঃখ ভুলতে পারেননি তিনি। তার মাঝেই ফের বড় ধাক্কা খেলেন এ অভিনেত্রী।

কিছুদিন আগে দীর্ঘদিনের প্রেমিক আদিল আলি দুরানিকে বিয়ে করেছিলেন রাখি। স্বামীয় ইচ্ছায় হিন্দু ধর্ম ত্যাগ করে গ্রহণ করেন ইসলাম ধর্ম। কিন্তু এই সংসারও এখন খাদের কিনারায় পা দোলাচ্ছে। মিডিয়ার সামনে ফের একবার কান্নায় ভেঙে পড়লেন তিনি।


বিজ্ঞাপন


জিম থেকে বের হয়ে গাড়িতে ওঠার সময় গণমাধ্যমের মুখোমুখি হন রাখি। তখন নিজেকে সামলে রাখতে না পেরে কেঁদে ফেলেন। জানান, তিনি বড় বিপদে আছেন।

আরও পড়ুন
মুসলিম ছেলেকে বিয়ে করে নাম বদলালেন রাখি সাওয়ান্ত
মারা গেছেন রাখি সাওয়ান্তের মা

রাখি বলেন, ‘আমি কিছুই বুঝে উঠতে পারছি না, তাই এ বিষয়ে বিস্তারিত বলতে পারছি না এখনই। তবে শিগগিরই সবকিছু প্রকাশ করা হবে।’

রাখির মায়ের শেষ কাজের সময়তেও পাশে পাশে ছিলেন আদিল। বিগ বস মারাঠির ঘর থেকে রাখির বাইরে আসার দিনকয়েক পরেই কতগুলো ছবি ভাইরাল হয় সামাজিক মাধ্যমে। যা ছিল রাখি-আদিলের আইনি বিয়ের ছবি। এরপর রাখি মেনে নেন বিয়ের কথা। জানা যায়, ২০২২ সালের ২৯ মে মুম্বাইয়ের ওশিওয়ারাতে রাখির বাড়িতে হয়েছিল বিয়ে।


বিজ্ঞাপন


তবে বিয়ের কথা গোপনই রেখেছিলেন রাখি-আদিল। আদিল সেইসময় প্রাথমিকভাবে বিয়ের খবর অস্বীকার করে গেলেও মেনে নেন। সঙ্গে মিডিয়াকে জানান, পরিবারের তরফে কিছু সমস্যা থাকায় তিনি বিয়ের খবর সামনে আনতে চাননি।

/আরএসও

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর