শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ঢাকা

মৃণাল সেনের চরিত্রে চঞ্চলের ভয়

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০১ ফেব্রুয়ারি ২০২৩, ০৫:৪৪ পিএম

শেয়ার করুন:

মৃণাল সেনের চরিত্রে চঞ্চলের ভয়

ভারতীয় বাংলা চলচ্চিত্রের কিংবদন্তি পরিচালক মৃণাল সেনের বায়োপিক নির্মাণ করছেন সৃজিত মুখার্জী। বায়োপিকের নাম রাখা হয়েছে ‘পদাতিক’। সিনেমাটিতে মৃণাল সেনের ভূমিকায় চঞ্চল চৌধুরী। এরইমধ্যে প্রথম ধাপের শুটিং শেষ হয়েছে ছবিটির। অভিনয়ের অভিজ্ঞতা ব্যক্ত করতে গিয়ে সংবাদমাধ্যমকে চঞ্চল জানালেন, মৃণাল চরিত্রে অভিনয়ে ভয় হয় তার।

তিনি বলেন, ‘চরিত্রটি আমার জন্য সহজ নয়। জীবনীভিত্তিক সিনেমায় দর্শকেরা ওই চরিত্রে হুবহু দেখতে চান। চেহারা, কণ্ঠ মেলাতে চান। তাই আমি ভয়ও পাই। মৃণাল সেনের আদল, হাঁটাচলা, অঙ্গভঙ্গিকে প্রাধান্য দেওয়া হচ্ছে।’


বিজ্ঞাপন


চঞ্চল মনে করেন ছবিটিতে অভিনয়ের জন্য কমপক্ষে দুই-তিন মাসের প্রস্তুতি প্রয়োজন ছিল তার। কিন্তু বাবার মৃত্যুতে সেটি সম্ভব হয়নি। তিনি বলেন, ‘যতটুকু শুটিং করেছি, এর চাইতে আরেকটু ভালো করতে পারতাম। ভাষাগত দিক দিয়ে সমস্যা একটু হয়েছে। ইংরেজি, হিন্দির বিষয় আছে। এ ছাড়া ওদের বাংলার উচ্চারণ আমাদের মতো নয়। তবে এসব ডাবিংয়ে কাটিয়ে ওঠা যাবে।’

এর আগে নিজের ফেসবুকে সৃজিত ‘পদাতিকে’র পোস্টার প্রকাশ করে জানিয়েছিলেন, ‘চঞ্চল চৌধুরীই হচ্ছেন পর্দার মৃণাল সেন।’ কয়েকদিন পর সিনেমাটির পোস্টার শেয়ার দিয়ে বলিউড মেগাস্টার অমিতাভ বচ্চনও শুভকামনা জানিয়েছিলেন চঞ্চলকে।

পদাতিক সিনেমায় মৃণাল সেনের ছয়টি লুকে দেখা যাবে চঞ্চলকে। এরইমধ্যে তিনটি লুক প্রকাশ পেয়েছে। এতে চঞ্চলের বিপরীতে রয়েছেন মোনামী ঘোষ। কিশোর মৃণাল হিসেবে অভিনয় করবেন কোরক সামন্ত।

আরআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর