মঙ্গলবার, ৭ মে, ২০২৪, ঢাকা

সৃজিতের ওয়েব সিরিজে মৃণাল সেন হচ্ছেন চঞ্চল!

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৭ ডিসেম্বর ২০২২, ০২:১৭ পিএম

শেয়ার করুন:

সৃজিতের ওয়েব সিরিজে মৃণাল সেন হচ্ছেন চঞ্চল!

ভারতীয় বাংলা চলচ্চিত্রের কিংবদন্তি পরিচালক মৃণাল সেনের জীবন কাহিনি নিয়ে ওয়েব সিরিজ নির্মাণ করতে যাচ্ছেন সৃজিত মুখার্জী। সিরিজটির নাম রাখা হয়েছে—পদাতিক। চলতি বছর মে মাসে সামাজিক মাধ্যমে একটি পোস্টার প্রকাশ করেন তিনি।

সৃজিতের ঘোষণার পর থেকে অনুরাগীদের মনে কৌতূহল—কে অভিনয় করবেন মৃণালের চরিত্রে? তখন উত্তর জানাননি তিনি। তবে এখন শোনা যাচ্ছে, এতে টলিউডের কোনো অভিনেতা থাকছেন না। পরিচালক এ ক্ষেত্রে ভরসা রাখছেন বাংলাদেশের অভিনেতার ওপর। তার নাম চঞ্চল চৌধুরী।


বিজ্ঞাপন


চঞ্চলের কাছে মৃণালের চরিত্রে অভিনয়ের প্রস্তাব দিয়েছেন সৃজিত। যদিও এখনও কোনো সিদ্ধান্ত জানাননি তিনি। খানিকটা সময় নিচ্ছেন এই অভিনেতা। কারণ, পর্দায় মৃণাল সেন হওয়া তো চাট্টিখানি কথা নয়।

Mrinal

চঞ্চলের সাথে সৃজিতের সম্পর্কটা মজবুত। পরিচালকের ‘রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি’ ওয়েব সিরিজে অভিনয়ের কথা ছিল এপার বাংলার এ অভিনেতার। কিন্তু করোনার কারণে সেটা হয়ে ওঠেনি। তবে এবার ধরে নেওয়া যেতে পারে, চঞ্চলই হবেন সৃজিতের মৃণাল। আগামী বছর মৃণাল সেনের জন্মশতবার্ষিকীতে মুক্তি পাবে এই ওয়েব সিরিজ। সেই লক্ষ্যেই এগিয়ে চলছে কাজ।

গেল কয়েকবছর ধরে চঞ্চলের জনপ্রিয়তা দেশের গণ্ডি পেরিয়েছে। সেই ধারাবাহিকতায় তার অভিনীত ‘কারাগার’ ওয়েব সিরিজটি দুই বাংলায় হইচই ফেলে দেয়। তাই ২২ ডিসেম্বর মুক্তির অপেক্ষায় থাকা দ্বিতীয় কিস্তির জন্য অধীর আগ্রহে অপেক্ষায় আছেন দর্শকরা।


বিজ্ঞাপন


শুধু তাই নয়, নভেম্বরে কলকাতায় বাংলাদেশ চলচ্চিত্র উৎসবে প্রদর্শিত হয়েছিল চঞ্চলের ‘হাওয়া’ সিনেমাটি। এটি দেখার জন্য হুমড়ি খেয়ে পড়েছিল সেখানকার দর্শক।

/আরএসও

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর