মঙ্গলবার, ৭ মে, ২০২৪, ঢাকা

‘পাঠান’-এর শো বাতিল

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ২৫ জানুয়ারি ২০২৩, ০৭:৪৭ পিএম

শেয়ার করুন:

‘পাঠান’-এর শো বাতিল

কীভাবে ফিরে আসতে হয়— দেখিয়ে দিয়েছেন বলিউড সুপারস্টার শাহরুখ খান। চার বছর পরও যে তার আবেদন একটুও ফিকে হয়নি তার প্রমাণ সদ্য মুক্তিপ্রাপ্ত ‘পাঠান’ সিনেমাটি।

ভারতের কিছু অঞ্চলে তো ভোর থেকে হলের সামনে অনুরাগীরা লাইন ধরেছিলেন ‘পাঠান’ দেখতে। এরইমধ্যে জানা গেছে, প্রথমদিনে এ ছবির আয়ের ঝুলিও পরিপূর্ণ। তারপরও রয়েছে দুঃসংবাদ। দেশটির ইন্দোর শহরে সিনেমাটির শো বাতিল করা হয়েছে। ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।


বিজ্ঞাপন


দেশটির মধ্যপ্রদেশ রাজ্যের ইন্দোর শহরে বিক্ষোভের মুখে ‘পাঠানে’র সকালের শো বাতিল করা হয়েছে। এ ছবির ‘বেশরম রঙ গান ঘিরে যে বিতর্ক ছিল তার জেরেই বাতিল করা হয় শো।

ধর্মীয় অনুভূতিতে আঘাত হানার অভিযোগে শহরে জড়ো হয়েছিল ‘হিন্দু জাগরণ মঞ্চ’ নামের একটি সংগঠনের সমর্থকরা। গেরুয়া পতাকা ও লাঠিসোঁটা হাতে তারা হলের ভেতর ঢুকে দর্শকদের বের করে দেয়। অন্যদিকে বজরং দলের সমর্থকরা বিক্ষোভ করে ইন্দোরের কাস্তুর সিনেমা হলের সামনে।

‘পাঠান’ নিয়ে বিতর্ক শুরু হয়েছিল ‘বেশরম রঙ’ গানটি প্রকাশের পর থেকেই। দীপিকা পাড়ুকোনের গেরুয়া বিকিনিকে কেন্দ্র করেই এ বিতর্ক যা পরে বিক্ষোভে গড়ায়। সেসময় ‘পাঠান’ বয়কটের ডাকও তুলেছিল বিক্ষোভকারীরা।

আরাআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর