‘পাঠান’ দেখতে শোয়ের সব টিকিট কিনে নিয়েছেন এক ব্যবসায়ী

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ২৫ জানুয়ারি ২০২৩, ০২:০২ পিএম
‘পাঠান’ দেখতে শোয়ের সব টিকিট কিনে নিয়েছেন এক ব্যবসায়ী

চার বছর পর সিনেমা হলে ফিরেছেন শাহরুখ খান। এ নিয়ে শুরু থেকেই অনুরাগীদের উন্মাদনা ছিল দেখার মতো। ‘পাঠান’ মুক্তির আগ মুহূর্তে এসে ভক্তদের উত্তেজনার পারদ ছিল ঊর্ধ্বমুখী। তা প্রকাশ করতে নানারকম কাণ্ড ঘটাচ্ছিলেন তারা। আবেগ প্রকাশ করতে গিয়ে ‘পাঠান’ দেখতে গোটা সিনেমা হল বুক করে ফেলেন কিং খানের এক ব্যবসায়ী ভক্ত। ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।

মুম্বাইয়ের ওই ব্যবসায়ীর নাম আমির মার্চেন্ট। শাহরুখের পাগল ভক্ত তিনি। সে কারণেই গোটা গ্যালাক্সি থিয়েটার বুক করে ফেলেন। অ্যাসিড আক্রান্ত ও শাহরুখের অনুরাগীদের মাঝে শোয়ের টিকিট বিলি করার উদ্দেশ্য থেকেই শোয়ের সব টিকিট কিনে নেন আমির।

ভবনগরের একটি মধ্যবিত্ত পরিবার থেকে উঠে এসেছেন আমির। বর্তমানে তিনি মুম্বাইয়ের সফল ব্যবসায়ীদের একজন। মেরিন এন্টারপ্রাইজেস নামে একটি প্রতিষ্ঠান রয়েছে তার। জাহাজের যন্ত্রপাতি এবং খুচরো যন্ত্রাংশ সারা বিশ্বে রপ্তানি করেন তিনি। এছাড়াও তার আছে নানাবিধ ব্যবসা।

আজ ২৫ জানুয়ারি মুক্তি পেয়েছে ‘পাঠান’। সিদ্ধার্থ আনন্দ পরিচালিত এ ছবিতে শাহরুখ খানের সঙ্গে আছেন দীপিকা পাড়ুকোন ও জন আব্রাহাম। দেশমাতৃকাকে সন্ত্রাসবাদীদের হাত থেকে বাঁচাতে এক সেনার গল্প বলেছে এই ছবি।

এর আগে ছবির ‘বেশরম রঙ’ গান প্রকাশের পর হিন্দু ধর্মানুভূতিতে আঘাতের অভিযোগ আনেন কট্টরপন্থী হিন্দু নেতারা। হত্যার হুমকি দেওয়া হয় বলিউড বাদশাহকে। তবে মুক্তির পর পাল্টে গেছে হিসেব নিকেশ। সকল বিতর্ক পায়ে ঠেলে শাহরুখ অনুরাগীরা ভোর থেকে হলের সামনে ভিড় জমিয়েছেন ছবিটি দেখতে।

আরআর