মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারি, ২০২৪, ঢাকা

সিয়ামের ছবি দেখতে প্রসেনজিতের আহ্বান

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ২৪ জানুয়ারি ২০২৩, ০১:৪০ পিএম

শেয়ার করুন:

সিয়ামের ছবি দেখতে প্রসেনজিতের আহ্বান

গত বছর সিয়াম আহমেদ ব্যস্ত ছিলেন একের পর এক চলচ্চিত্র নিয়ে। ২০২৩ সালেও রয়েছে সেই ধারাবাহিকতা। প্রথম মাসেই মুক্তি পেয়েছে সিয়াম অভিনীত শিশুতোষ চলচ্চিত্র ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’। এরইমধ্যে প্রশংসিত হয়েছে চলচ্চিত্রটি। এবার ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ দেখতে আহ্বান জানালেন টলিউড সুপারস্টার প্রসেনজিৎ চট্টোপাধ্যায়।

তিনি বলেন, “আমি খুব আনন্দিত যে, সিয়ামের নতুন ছবি মুক্তি পেয়েছে; যেটা বিশেষ করে বাচ্চাদের জন্য- ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’। অবশ্যই গল্পটা বহু বছর আগে আমাদের পড়া। সেটা ওরা সিনেমা করেছে এবং তোমরা সবাই হলে চলে যাও এটি দেখতে।”


বিজ্ঞাপন


এ অভিনেতা আরও বলেন, “আমিও দু’বছর অন্তর অন্তর ‘কাকাবাবু’ করি বাচ্চাদের জন্য। আসলে বাচ্চাদের জন্য ছবি কম হয়। তাই এটা সবার জন্য বড় সুযোগ; সবাই হলে গিয়ে ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ সিনেমাটি দেখো। আমিও অপেক্ষায় থাকব ছবিটি দেখার জন্য।”

এদিকে ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’মুক্তি পেলেও হলে গিয়ে সিনেমাটি দেখতে পারছেন না সিয়াম। কেননা টলিউডের একটি সিনেমার কাজে কলকাতায় আছেন তিনি। কিন্তু দূরে থেকেও বসে নেই। সামাজিক মাধ্যমে চালাচ্ছেন প্রচারণা। তারই ধারাবাহিকতায় এক ভিডিও বার্তায় আসেন নিজের ফেসবুক থেকে। সঙ্গে ছিলেন প্রসেনজিৎ। সেসময় ছবিটি দেখতে দর্শকদের আহ্বান জানান তিনি।

‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ ছবিতে সিয়ামের সঙ্গে আছেন পরীমণি। এই নিয়ে দ্বিতীয়বারের মতো জুটি হলেন তারা। ছবিটির প্রচারণায় প্রেক্ষাগৃহ চষে বেড়াচ্ছেন এ নায়িকা।

২০ জানুয়ারি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে নির্মাতা আবু রায়হান জুয়েল পরিচালিত ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ সিনেমাটি। বিশিষ্ট শিক্ষাবিদ, জনপ্রিয় সায়েন্স ফিকশন লেখক ও খ্যাতিমান শিশুসাহিত্যিক ড. মুহম্মদ জাফর ইকবালের ‘রাতুলের রাত রাতুলের দিন’ থেকে নির্মিত হয়েছে এই ছবি।


বিজ্ঞাপন


আরআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর