শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ঢাকা

বিচ্ছেদের যন্ত্রণা ভুলে সিনেমার প্রচারণায় পরী

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৪ জানুয়ারি ২০২৩, ১২:৫৯ পিএম

শেয়ার করুন:

বিচ্ছেদের যন্ত্রণা ভুলে সিনেমার প্রচারণায় পরী

ব্যক্তিজীবনটা ভালো যাচ্ছে না পরীমণির। কয়েকদিন হলো রাজের সঙ্গে বিচ্ছেদের ঘোষণা দিয়েছেন তিনি। শিগগিরই বিচ্ছেদের নোটিশ পাঠাবেন তাকে। স্বাভাবিকভাবেই মানসিক অবস্থা ভালো নেই নায়িকার।

তবে পেশা আর ব্যক্তিজীবনকে গুলিয়ে ফেলতে রাজি নন পরীমণি। এর প্রমাণ দিলেন তার মুক্তিপ্রতীক্ষিত ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ সিনেমার প্রচারণার অংশ নেওয়ার মাধ্যমে।


বিজ্ঞাপন


সিনেমার প্রচারণার জন্য আজ বুধবার সকাল ৭টায় রাজধানীর বিএফ শাহীন স্কুলে হাজির হন পরীমণি। শিশুতোষ গল্পে নির্মিত সিনেমাটির টার্গেট অডিয়েন্স স্কুল পড়ুয়া শিশুরা। সেকারণে স্কুলে প্রচারণা চালাচ্ছেন তিনি। প্রচারণার একটি ভিডিও সামাজিক মাধ্যমে প্রকাশ করেছেন নায়িকা।

Pori

এ সময় পরীমণি শিশুদের উদ্দেশ্যে বলেন, “তোমাদের জন্যই অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ সিনেমা। এ কথা জানাতেই আজ তোমাদের স্কুল এসেছি। আশা করছি, তোমরা সবাই হলে গিয়ে আমাদের এ সিনেমাটি দেখবে। তোমাদের অনেক ভালো লাগবে।”

এ সম্পর্কিত আরও খবর
পরী-রাজকে কাকের সঙ্গে তুলনা করলেন ঝন্টু
এখনও পরীমণি-রাজ একসঙ্গে!
পরী ঘর ছাড়তেই গডফাদারদের হুমকির মুখে রাজ!

আগামী ২০ জানুয়ারি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে নির্মাতা আবু রায়হান জুয়েল পরিচালিত ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ সিনেমাটি। বিশিষ্ট শিক্ষাবিদ, জনপ্রিয় সায়েন্স ফিকশন লেখক ও খ্যাতিমান শিশুসাহিত্যিক ড. মুহম্মদ জাফর ইকবালের ‘রাতুলের রাত রাতুলের দিন’ থেকে নির্মিত হয়েছে এই ছবি। এতে পরীর নায়ক সিয়াম আহমেদ। এই নিয়ে দ্বিতীয়বারের মতো জুটি হলেন তারা।

/আরএসও

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর