বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ঢাকা

তাহলে এই কারণে সম্পত্তি বন্ধক রেখেছেন কঙ্গনা

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ২২ জানুয়ারি ২০২৩, ১০:৩৯ এএম

শেয়ার করুন:

তাহলে এই কারণে সম্পত্তি বন্ধক রেখেছেন কঙ্গনা

কঙ্গনা রণৌতের অভিনয় দক্ষতা নিয়ে কারও কোনো সন্দেহ নেই। কিন্তু বক্স অফিসে তার ছবি সেভাবে সুবিধা করতে পারে না। বেশিরভাগ সিনেমা নাম লিখিয়েছে ফ্লপের তালিকায়। ধারণা করা হয়, বিভিন্ন সময়ে তার বিতর্কিত মন্তব্যের কারণে দর্শক তার ছবি দেখেন না।

সিনেমা ব্যর্থ হলেও বসে থাকার মানুষ নন কঙ্গনা। এখন তিনি অভিনয় করছেন ‘ইমার্জেন্সি’ সিনেমায়। এটির পরিচালকও তিনি। এতে ইন্দিরা গান্ধীর চরিত্রে দেখা যাবে তাকে।


বিজ্ঞাপন


এই সিনেমাটি নির্মাণ করতে গিয়ে চ্যালেঞ্জের মুখে পড়েছেন কঙ্গনা। বন্ধক রেখেছেন নিজের সম্পত্তি। সামাজিক মাধ্যমে সিনেমার কয়েকটি স্থিরচিত্র প্রকাশ করে ক্যাপশনে এমনটাই জানিয়েছেন তিনি।

এ সম্পর্কিত আরও খবর
স্টার কিডদের ‘সেদ্ধ ডিম’ বললেন কঙ্গনা
লাড্ডুতে ঋতুস্রাবের রক্ত মেশাতেন কঙ্গনা!
কঙ্গনা ‘ভণ্ড’, বলছেন নেটিজেনরা

কঙ্গনা লিখেছেন, “অভিনেত্রী হিসেবে ‘ইমার্জেন্সি’র শুটিং শেষ করলাম। আমার জীবনের খুবই গর্বের একটা পর্যায় সম্পূর্ণ হলো। দেখে হয়তো মনে হচ্ছে এই যাত্রা খুবই সহজ ছিল কিন্তু তা সত্যি নয়। নিজের সমস্ত সম্পত্তি থেকে শুটিংয়ের প্রথম দিকে ডেঙ্গুতে আক্রান্ত হওয়ার ঘটনা, আমাকে প্রতি পদে পরীক্ষা দিতে হয়েছে।’

ভারতের প্রথম নারী প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর জীবনকে নিয়ে নির্মাণ করা হচ্ছে ‘ইমার্জেন্সি’ ছবিটি। তবে এই ছবিতে বিশেষ গুরুত্ব পেয়েছে ১৯৭৫ সালের ২৫ জুন থেকে টানা ২১ মাস ভারতে জারি করা জরুরি অবস্থার ঘটনাটি। কঙ্গনা আগেই বলে দিয়েছেন, ছবিটি কোনো বায়োপিক নয়, এটা একটা রাজনৈতিক ছবি। আর ছবিটি বর্তমান প্রজন্মকে সাহায্য করবে ভারতের বর্তমান সামাজিক-রাজনৈতিক প্রেক্ষাপটকে বুঝতে।


বিজ্ঞাপন


/আরএসও

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর