রোববার, ৫ মে, ২০২৪, ঢাকা

লাড্ডুতে ঋতুস্রাবের রক্ত মেশাতেন কঙ্গনা!

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১৯ অক্টোবর ২০২২, ১০:৪০ এএম

শেয়ার করুন:

লাড্ডুতে ঋতুস্রাবের রক্ত মেশাতেন কঙ্গনা!

কাজের চেয়ে কথা বেশি বলেন কঙ্গনা। বেফাঁস কথাবার্তা বলে সবসময় আলোচনায় থাকার চেষ্টা করেন। এ কারণে তুমুল সমালোচনার মুখে পড়তে হয় তাকে। যদিও সেসব তোয়াক্কা করেন না তিনি।

এবার ফের বেফাঁস মন্তব্য করে সমালোচনার মুখে কঙ্গনা। কঠোর হিন্দুত্ববাদী এ নায়িকা সদগুরুর ভক্ত। তার একটি ভিডিও ইনস্টাগ্রামে শেয়ার করেছেন তিনি। কীভাবে প্রায় দুই শ বছর আগে নারীদের ডাইনি অপবাদ দিয়ে পুড়িয়ে মারা হত— এটাই ভিডিওতে গুরুর বক্তব্য ছিল।


বিজ্ঞাপন


ক্যাপশনে কঙ্গনা লেখেন, ‘আমাকেও ডাইনি বলা হয়েছিল। কিন্তু আমি তাদের নিজেকে পোড়াতে দেইনি। আমি নিশ্চয়ই বেশ ক্ষমতাশালী ডাইনি। ওয়াহাহা আবরা কা ডাবরা।’

কঙ্গনা আরও লেখেন, ‘২০১৬ সালে এক সংবাদমাধ্যমের সম্পাদক আমার কালোজাদু করার দক্ষতা নিয়ে বিস্তারিত লিখে নিজের তদন্তমূলক সাংবাদিকতার প্রমাণ দিয়েছিলেন। তার বিশ্বাস ছিল আমি নাকি লাড্ডুতে ঋতুস্রাবের রক্ত মিশিয়ে সবাইকে দিওয়ালির উপহার হিসেবে পাঠাই।’

এরপরই বিদ্রূপের ছলে অভিনেত্রী জানান, সেই দিনগুলোতে তার বেশ মজা লাগত। কারণ কেউ বুঝতে পারতেন না কোনো ফিল্মি ব্যাকগ্রাউন্ড, প্রথাগত শিক্ষা, এজেন্সি, বন্ধু, প্রেমিক ছাড়া কীভাবে তিনি প্রথম সারির নায়িকা হয়ে উঠেছিলেন। তাই বোধহয় এমন কল্পকাহিনি গড়ে নিয়েছিলেন।

/আরএসও

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর