রোববার, ৫ মে, ২০২৪, ঢাকা

কঙ্গনা ‘ভণ্ড’, বলছেন নেটিজেনরা

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১৭ অক্টোবর ২০২২, ০৯:৪৮ এএম

শেয়ার করুন:

কঙ্গনা ‘ভণ্ড’, বলছেন নেটিজেনরা

ভারতের বিজেপি সরকারের কঠিন সমর্থক কঙ্গনা রণৌত। সরকার প্রধান নরেন্দ্র মোদির নির্দেশ খুব মেনে চলেন। যার প্রমাণ পাওয়া গেল সম্প্রতি।

মোদি বরাবর দেশি ব্র্যান্ডগুলোর প্রচার এবং ব‍্যবহারের ওপরে জোর দেওয়ার কথা বলেন। বিদেশি ব্র্যান্ড আপন করার থেকে নিজেদের দেশের তৈরি জিনিস বেছে নেওয়া পরামর্শ দিয়েছেন। এবার তারই সুরে সুর মেলালেন কঙ্গনা।


বিজ্ঞাপন


৬০০ টাকার শাড়ি পরে দেশি ব্র্যান্ডের প্রচার করলেন অভিনেত্রী। সামাজিক মাধ্যমে একটি ভিডিও শেয়ার করেছেন কঙ্গনা। কালো পাড়ের নীল রঙের একটি শাড়ি পরে দেখা মেলে তার। হাতের ব‍্যাগটিও নজর এড়ায়নি কারও। ক‍্যাপশনে কঙ্গনা জানিয়েছেন, শাড়িটি কলকাতা থেকে মাত্র ৬০০ টাকায় কিনেছিলেন তিনি।

কঙ্গনা লিখেছেন, ‘স্টাইল মানে শুধু আন্তর্জাতিক ব্র্যান্ডগুলোর দাসত্ব করা নয়। অতি জাতীয়তাবাদী হও। নিজেদেরগুলো প্রচার করো। তোমার প্রত‍্যেকটা কাজ দেশের জন‍্য লাভবান হওয়া চাই। স্থানীয় জিনিস কিনলে বহু মানুষের পেট ভরবে। স্থানীয়র জন‍্য সুর চড়াও। জয় হিন্দ।’

৬০০ টাকার শাড়ি কঙ্গনা পরেছেন ঠিকই, কিন্তু তার হাতের বিদেশি ব্র‍্যান্ডের ব‍্যাগটিও একইভাবে নজর কেড়েছে সবার। বিদেশি ব্র্যান্ডের ব‍্যাগটির ভারতে বাজারমূল‍্য প্রায় ৩ লাভ ৫০ হাজার টাকা। অনেকে কটাক্ষ করেছেন, ৬০০ টাকার শাড়ি পরে দেশি জিনিসপত্রের জন‍্য সুর চড়াচ্ছেন কঙ্গনা, বিদেশি ব্র্যান্ডের কাছে মাথানত করতে বারণ করছেন। এদিকে নিজেই বিদেশি জিনিস নিয়ে ঘুরে বেড়াচ্ছেন। অভিনেত্রীকে ‘ভণ্ড’ বলেও খোঁচা দিয়েছেন অনেকে।

/আরএসও

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর