শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ঢাকা

রাজকে বিয়ের গোপন তথ্য জানালেন পরীমণি

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১৯ জানুয়ারি ২০২৩, ০৫:৪৩ পিএম

শেয়ার করুন:

রাজকে বিয়ের গোপন তথ্য জানালেন পরীমণি

পরিচয়ের মাত্র সাতদিনের মাথায় শরিফুল রাজকে বিয়ে করেছিলেন পরীমণি। অতি অল্প সময়ের পরিচয় থেকে প্রণয়ে গড়ানোর এই গল্প শুনে অবাক হয়েছিলেন সবাই। অনেকের প্রশ্ন ছিল ঠিক কী কারণে সাতদিনের মাথায় রাজকে বিয়েক করলেন পরীমণি এবার তিনি জানালেন সেই গোপন তথ্য।

রাজকে বিয়ে করার কারণ জানিয়ে পরীমণি বলেন, ‘রাজ হলো আমার জীবনের রাজা। আমাকে ও রানির মতোই রেখেছে। রাজ পুরো বাচ্চাদের মতো এসে ‘সরি’ বলে। ওর সবটাই ভালো, কোনটা যে খারাপ বলি। সে জন্যই তো সাত দিনের মাথায় বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছিলাম। মানুষটা ভালো না হলে কি ওকে নিয়ে সংসার করার কথা ভাবি?’


বিজ্ঞাপন


গতকাল বুধবার নিজের মুক্তিপ্রতিক্ষীত সিনেমা ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন এর প্রচারণার সময় সংবাদকর্মীদের সঙ্গে আলাপকালে কথাগুলো বলেন তিনি।

রাজের সঙ্গে এখন সম্পর্ক কেমন যাচ্ছে— জানতে চাইলে এ নায়িকা বলেন, ‘প্রথম দিকে রাজ একটু পাগলামি করেছে। কিন্তু আস্তে আস্তে ও নিজের ভুল বুঝতে পারছে। এখন ও মোটামুটি ঠিক হয়েছে। আমার কথা শুনছে। একদিনে তো সব পরিবর্তন সম্ভব নয়, একটু তো সময় লাগবেই।’

গত বছরের ১৭ অক্টোবর গোপনে একে অপরকে জীবনসঙ্গী হিসেবে বিয়ে করেন পরীমণি ও রাজ। তবে খবরটি প্রকাশ্যে এনেছেন এ বছরের ১০ জানুয়ারি। একই দিন আরও ঘোষণা করেন, সন্তান আসছে তাদের ঘরে। এরপর ২২ জানুয়ারি পারিবারিক আয়োজনে বিয়ের আনুষ্ঠানিকতাও করেন তারা। চলতি বছরের ১০ আগস্ট পরীমণির কোলজুড়ে আসে রাজ্য।

আরআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর