মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ঢাকা

বিচ্ছেদ নাটকের মধ্যেই দুবাই যাচ্ছেন পরীমণি-রাজ

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৭ জানুয়ারি ২০২৩, ০২:২৩ পিএম

শেয়ার করুন:

বিচ্ছেদ নাটকের মধ্যেই দুবাই যাচ্ছেন পরীমণি-রাজ

বিচ্ছেদ নাটকের মধ্যে দুবাই যাচ্ছেন পরীমণি ও শরিফুল রাজ। সেখানে অনুষ্ঠিতব্য ‘রিয়েল হিরোস অ্যাওয়ার্ড’ অনুষ্ঠানে অংশ নেবেন তারা। এ ছাড়া সেই অনুষ্ঠানে আরও থাকবেন চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক ইলিয়াস কাঞ্চন, সুপারস্টার শাকিব খান, তমা মির্জা ও রায়হান রাফি। আরও অংশ নেবেন উপস্থাপিকা শান্তা জাহান, গায়ক কাজল আরিফ, শিবলু প্রমুখ।

প্রবাসে বসবাসরত বাঙালি রেমিটেন্স যোদ্ধাদের নিয়ে আয়োজিত হচ্ছে এই ইভেন্ট। তাদের আড়ালে থাকা কাজগুলো সবার সামনে তুলে ধরতেই এই আয়োজন।


বিজ্ঞাপন


গণমাধ্যমকে এ বিষয়ে ‘রিয়েল হিরোস অ্যাওয়ার্ড’র প্রতিষ্ঠাতা মালা খন্দকার জানান, প্রবাসী বাঙালিদের অনুপ্রেরণা দিতেই এই সম্মাননার প্রচলন করা হয়েছে। এ বছর প্রবাসী বাঙালি ছাড়াও বাংলাদেশ থেকেও অনেকে দুবাইয়ে অনুষ্ঠিতব্য অ্যাওয়ার্ড অনুষ্ঠানে অংশ নেবেন।

এ সম্পর্কিত আরও খবর
এখনও পরীমণি-রাজ একসঙ্গে!
আমি না, ঘরে ফিরেছে রাজ: পরীমণি
রাজ-মিমের মাখামাখি আমার সংসারে ঝামেলা করছে: পরীমণি

তিনি বলেন, ‘অবৈধভাবে টাকা না পাঠিয়ে বা হুন্ডির দারস্থ না হয়ে যারা সরাসরি ব্যাংকের মাধ্যমে দেশে টাকা পাঠাচ্ছেন, যার ফলে বাংলাদেশ সরকার লাভবান হচ্ছে, তেমন মানুষকে দেওয়া হবে সম্মাননা। এবার বেশ কয়েকটি ক্যাটাগরিতে রিয়েল হিরো সম্মাননা দেওয়া হবে।’

আগামী ১৫ জানুয়ারি দুবাইয়ের আজমানে বসতে যাচ্ছেন ‘রিয়েল হিরোস অ্যাওয়ার্ড’র আসর। দ্বিতীয়বারের মতো আয়োজিত হচ্ছে এই অনুষ্ঠান।


বিজ্ঞাপন


/আরএসও

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর