শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ঢাকা

তাহলে এই কারণে দুবাই যাচ্ছেন না পরীমণি-রাজ

বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১৪ জানুয়ারি ২০২৩, ০৩:৩২ পিএম

শেয়ার করুন:

তাহলে এই কারণে দুবাই যাচ্ছেন না পরীমণি-রাজ

বিচ্ছেদ নাটকের মধ্যেই পরীমণি ও শরিফুল রাজ জানিয়েছিলেন, দুবাই যাচ্ছেন তারা। সেখানে অনুষ্ঠিতব্য ‘রিয়েল হিরোস অ্যাওয়ার্ড’ অনুষ্ঠানে অংশ নেওয়ার কথা ছিল তাদের। গতকাল সংবাদমাধ্যমকে পরীমণি জানান, দুবাই যাচ্ছেন না তারা। এবার জানা গেল তার কারণ।

‘রিয়েল হিরোস অ্যাওয়ার্ড’সংশ্লিষ্ট একটি সুত্র জানিয়েছে, ইভেন্টটিতে পরীমণি-রাজের যাওয়ার কথা ছিল। কিন্তু তাদের ছেলে রাজ্যের পাসপোর্ট হয়নি। সেকারণেই দুবাই যাচ্ছেন না তারা।


বিজ্ঞাপন


তবে দুবাই না গেলেও শিগগির দেশের বাইরে যাচ্ছেন পরীমণি-রাজ। এমনটা উল্লেখ করে এর আগে এ নায়িকা বলেছিলেন, ‘যাওয়ার কথা ছিল, এখন আর যাচ্ছি না। তবে রাজ এর বাইরে আমাকে তিনটি দেশের নাম দিয়েছে, যেকোনো একটা দেশে যাব। কোন দেশ, এখনই বলছি না।’

তিনি আরও বলেছিলেন, ‘দেশের বাইরে মজা করতে যাচ্ছি না আমরা। বাবুকে সঙ্গে নিয়ে প্রথম দেশের বাইরে যাব। সেই অসিলায় একটু ঘোরাঘুরি হবে। তা ছাড়া আমাদের মধ্যে একটু ভুল–বোঝাবুঝি হয়েছিল, এখন ঠিকঠাক হয়েছে। একসঙ্গে কিছুদিন দেশের বাইরে থাকলে সম্পর্কের জায়গাটা আরও শক্তিশালী হবে।’

পরীমণি ব্যস্ত আছেন তার মুক্তিপ্রতিক্ষীত ছবি ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’-এর প্রচারণায়। এর নির্মাতা আবু রায়হান জুয়েল। আগামী ২০ জানুয়ারি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে সিনেমাটি।

বিশিষ্ট শিক্ষাবিদ, জনপ্রিয় সায়েন্স ফিকশন লেখক ও খ্যাতিমান শিশুসাহিত্যিক ড. মুহম্মদ জাফর ইকবালের ‘রাতুলের রাত রাতুলের দিন’ থেকে নির্মিত হয়েছে এই ছবি। এতে পরীর নায়ক সিয়াম আহমেদ।


বিজ্ঞাপন


আরআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর