শীতে অসুস্থ পরীমণি

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১১ জানুয়ারি ২০২৩, ০৬:০৭ পিএম
শীতে অসুস্থ পরীমণি

মারধর, হুমকি ও যৌন হয়রানির মামলায় ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদ ও তুহিন সিদ্দিকী অমিসহ তিনজনের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে যাননি মামলার বাদী পরীমণি। আজ ১১ জানুয়ারি ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৯ এর বিচারক হেমায়েত উদ্দিনের আদালতে মামলার সাক্ষ্যগ্রহণের জন্য দিন ধার্য ছিল।

প্রচণ্ড শীতে অসুস্থতার কারণে বিতর্কিত এ নায়িকা সাক্ষ্য দিতে যাননি । এ কথা আদালতকে জানিয়েছেন পরীমণির আইনজীবী নীলাঞ্জনা রিফাত সুরভি। আদালতে সময়ের জন্য আবেদন করেন তিনি। ওই আবেদনে তিনি অসুস্থ থাকার কথা উল্লেখ করেছেন। এ সময় আদালত সময়ের আবেদন মঞ্জুর করে ৬ মার্চ পরবর্তী সাক্ষ্যগ্রহণের জন্য দিন ধার্য করেন।

গত বছরের ৬ সেপ্টেম্বর মামলায় নাসির, অমি এবং শহিদুল আলম নামে আরেক ব্যক্তিকে অভিযুক্ত করে চার্জশিট দাখিল করেন তদন্ত কর্মকর্তা সাভার মডেল থানার পরিদর্শক (তদন্ত) কামাল হোসেন।

২০২১ সালের ১৪ জুন সাভার থানায় ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগে ব্যবসায়ী নাসির উদ্দিনসহ ছয় জনের বিরুদ্ধে মামলা করেন পরিমণি। মামলা দায়েরের পর অভিযানে নামে মহানগর গোয়েন্দা পুলিশ। ওইদিনই নাসির উদ্দিনসহ পাঁচ জনকে উত্তরার একটি বাসা থেকে আটক করে ডিবি পুলিশ। অভিযানে বাসা থেকে বিপুল পরিমাণ মদ-বিয়ার ও ইয়াবা জব্দ করা হয়।

আরআর