শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ঢাকা

সাগর তীর থেকে আদালতের বারান্দায় পরীমণি

বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১২ মে ২০২২, ০১:৩২ পিএম

শেয়ার করুন:

সাগর তীর থেকে আদালতের বারান্দায় পরীমণি

কক্সবাজার থেকে ঢাকায় ফেরার পর পরীমণির দেখা মিলল আদালতে। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ মামলায় হাজিরা দিয়েছেন তিনি। মামলার সাক্ষ্যগ্রহণের গত তারিখে (২৯ মার্চ) অসুস্থতার কারণে আদালতে অনুপস্থিত ছিলেন এই নায়িকা। সেদিন আদালত থেকে পরবর্তী তারিখ ঘোষণা করা হয়েছিল ১২ মে।

সেই আদেশ অনুযায়ী বৃহস্পতিবার বিশেষ জজ আদালত-১০ এর বিচারক নজরুল ইসলামের আদলতে উপস্থিত হন এই অভিনেত্রী। এ সময় তিনি ব্যক্তিগত হাজিরা মওকুফ চেয়ে আবেদন পেশ করেন আদালতের নিকট।


বিজ্ঞাপন


পরীমণি ছাড়াও এ দিন আরও দুজনের সাক্ষ্যগ্রহণের কথা ছিল। তবে তাদের কেউ আদলতে উপস্থিত ছিলেন না। এমতাবস্থায় আদালত কারও সাক্ষ্যগ্রহণ করেননি। সাক্ষ্যগ্রহণের পরবর্তী তারিখ ধার্য করা হয়েছে আগামী ২ জুন।

মামলার সাক্ষ্যগ্রহণ শুরু হয়েছিল ১ মার্চ থেকে। এদিন মামলার বাদী র‍্যাব-১ এর কর্মকর্তা মজিবুর রহমানের সাক্ষ্য নেয় আদালত। তার মাধ্যমেই শুরু হয় সাক্ষ্যগ্রহণ কার্যক্রম। সেদিন পরীমণি ও কবীর হোসেনের আইনজীবীর জেরার সম্মুখীন হতে হয় মজিবুর রহমানকে। পরে মামলার অন্য আসামী আশরাফুল ইসলাম দিপুর আইনজীবীও জেরা করেন মজিবুর রহমানকে।

গতবছরের ৪ অক্টোবর সিআইডি পরিদর্শক কাজী মোস্তফা কামাল আদালতে পরীমণিসহ তিনজনের বিরুদ্ধে অভিযোগ দাখিল করেন। অভিযোগে উল্লেখ করা হয়, পরীমণির বাসা থেকে বিপুল পরিমাণ মাদক উদ্ধার করা হয়। সেসময় এ ব্যাপারে কোনো সদুত্তর দিতে পারেননি পরীমণি। তাকে ২০১৯-২০ অর্থ বছরে মাদক সেবনের লাইসেন্স দেওয়া হয়েছিল। ২০২১ সালের ৩০ জুন ওই লাইসেন্সের মেয়াদ শেষ হয়। পরীমণিকে এসব মাদক সংগ্রহে সাহায্য করতেন মামলার অন্য দুই আসামী।

চলতি বছরের ৫ জানুয়ারি আদালত অব্যহতির আবেদন খারিজ করে পরীমণিসহ তিনজনের বিরুদ্ধে অভিযোগ গঠন করে বিচারের নির্দেশ দেন।


বিজ্ঞাপন


গতবছরের ৪ আগস্ট পরীমনির বাসায় অভিযান চালিয়েছিল র‍্যাব। টানা ৪ ঘণ্টার সেই অভিযানের তার বাসা থেকে উদ্ধার করা হয় বিপুল পরিমাণ মাদকদ্রব্য। এ সময় গাড়ি, ল্যাপটপসহ মোট ১৬ টি আলামত জব্দ করা হয় এই নায়িকার নিকট থেকে।

৫ আগস্ট মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পরীমণির বিরুদ্ধে মামলা দায়ের করে র‍্যাব। মামলায় আটক এ নায়িকাকে সেসময় তিন দফায় মোট ৭ দিনের রিমান্ডে নেওয়া হয়েছিল।

আরআর/আরএসও

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর