মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ঢাকা

আদালতে পরীমণি

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০২ জুন ২০২২, ০১:০১ পিএম

শেয়ার করুন:

আদালতে পরীমণি

ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা পরীমণিকে দেখা গেছে আদালতের বারান্দায়। আজ বৃহস্পতিবার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ মামলায় রাজধানীর বনানী থানায় হাজিরা দিয়েছেন তিনি। সকাল ১০ টায় ঢাকার বিশেষ জজ আদালত-১০ এর বিচারক নজরুল ইসলামের আদলতে উপস্থিত হন এই অভিনেত্রী।

এর আগে গত ১২ মে আদালতে হাজির হন পরীমণি। তিনি ব্যক্তিগত হাজিরা মওকুফ চেয়ে আবেদন পেশ করেন আদালতের নিকট। সেদিন তিনি ছাড়াও আরও দুজনের সাক্ষ্যগ্রহণের কথা ছিল। কিন্তু তারা অনুপস্থিত থাকায় আদালত সাক্ষ্যগ্রহণ না করে পরবর্তী তারিখ হিসেবে ধার্য করে ২ জুন।


বিজ্ঞাপন


আদালতের সেই আদেশ অনুযায়ী আজ বৃহস্পতিবার গর্ভাবস্থায় আদালতে উপস্থিত হন এই নায়িকা। এদিন মামলার বাদী র‌্যাব-১ এর কর্মকর্তা মজিবর রহমানের সাক্ষ্যের জেরার দিন ধার্য করা হয়েছে। তিনি উপস্থিত ছিলেন আদালতে। পরীমণির আইনজীবী তাকে জেরা করেন।

এর আগে ২৯ মার্চ মামলার হাজিরা থাকলেও অসুস্থতার কারণে আদালতে উপস্থিত হতে পারেননি পরীমণি। সেদিন বিশেষ জজ আদালত-১০ এর বিচারক নজরুল ইসলামের আদালত মামলার তারিখ হিসেবে ধার্য করেন ১২ মে।

গত বছরের ৪ আগস্ট পরীমণির বাসায় অভিযান চালায় র‍্যাব। ৪ ঘণ্টা অভিযান চালিয়ে বিপুল পরিমাণ মাদকদ্রব্য উদ্ধারের পাশাপাশি গাড়ি, ল্যাপটপসহ ১৬টি আলামত জব্দ করে তারা।

পরদিন ৫ আগস্ট পরীমণির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করে র‍্যাব। এরপর মামলায় আটক পরীমণিকে তিন দফায় মোট ৭ দিনের রিমান্ডে নেওয়া হয়। পরে চলতি বছরের ৫ জানুয়ারি আদালত পরীমণিসহ তিনজনের বিরুদ্ধে অভিযোগ গঠন করে বিচারের নির্দেশ দেন।


বিজ্ঞাপন


আরআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর