রোববার, ১৯ মে, ২০২৪, ঢাকা

তুনিশাকে খুন করা হয়েছে, দাবি কঙ্গনার

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০২ জানুয়ারি ২০২৩, ১০:৩০ এএম

শেয়ার করুন:

তুনিশাকে খুন করা হয়েছে, দাবি কঙ্গনার

ভারতীয় হিন্দি সিরিয়ালের জনপ্রিয় অভিনেত্রী তুনিশার মৃত্যু ঘিরে তোলপাড় বলিউড। শুটিং সেটে চা-পানের বিরতিতে সহ-অভিনেতা শেজান খানের মেকআপ রুমের বাথরুমেই আত্মহত্যা করেন অভিনেত্রী। ঝুলন্ত অবস্থায় তার দেহ উদ্ধার করে পাঠানো হয় হাসপাতালে। সেখানেই অভিনেত্রীকে মৃত্যু ঘোষণা করা হয়।

প্রাথমিক তদন্তের পর পুলিশের অনুমান, আত্মঘাতী হয়েছেন তুনিশা। কিন্তু কী কারণে এই চরম সিদ্ধান্ত—তার উত্তর খুঁজতে গিয়েই নাম উঠে এসেছে এক ব্যক্তির। অভিনেত্রীর প্রাক্তন প্রেমিক শেজান মোহাম্মদ খানকে আত্মহত্যায় প্ররোচণার অভিযোগে গ্রেফতার করা হয়।


বিজ্ঞাপন


এদিকে এবার তুনিশার অপমৃত্যুর ঘটনায় মুখ খুলেছেন কঙ্গনা রণৌত। তার দাবি, এ অভিনেত্রী খুন করা হয়েছে। সামাজিক মাধ্যমে দেওয়া এক পোস্টে এমনটাই জানিয়েছেন তিনি। পাশাপাশি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির কাছে তিনি বহুগামিতা রোধের জন্য কড়া আইন আনার অনুরোধ জানিয়েছেন।

এ সম্পর্কিত আরও খবর
কারাগারে পাঠানো হয়েছে তুনিশার প্রেমিক সিজানকে
দিল্লির হত্যাকাণ্ড আলাদা করে দেয় শেজান-তুনিশাকে

প্রেমে প্রতারিত হলে কোনো মেয়ের মনের অবস্থা কী হতে পারে—সেকথা নিজের লেখায় জানিয়েছেন কঙ্গনা। যেন তুনিশার মৃত্যু তার অতীতের স্মৃতি ফিরিয়ে দিয়েছে। অভিনেত্রী লিখেছেন, ‘কেউ যদি জানতে পারেন তার কাছের মানুষটি ভালোবাসার নামে প্রতারণা করছে আর তার শরীর ও মনকে ব্যবহার করছে, তাহলে মন ভেঙে যায়। জীবনের কোনো মূল্য তার কাছে থাকে না। তাই তুনিশার মৃত্যু একটি খুনের ঘটনা, এমনই মত কঙ্গনার।’

কঙ্গনা জানান, বহুগামিতা বা একাধিক মহিলার সঙ্গে সম্পর্ক রাখা অপরাধ হিসেবে গণ্য হওয়া উচিত। দেশের মেয়েদের রক্ষা করা সরকারের কর্তব্য বলে মনে করেন অভিনেত্রী। সেই কারণেই প্রধানমন্ত্রীর কাছে বহুগামিতা রোধের আইন আনার আরজি জানান। অ্যাসিড অ্যাটাক বা দেহ খণ্ড করার মতো ঘটনা ঘটলে অবিলম্বে ফাঁসির সাজা ঘোষণা করা হোক, এমনই দাবি জানিয়েছেন কঙ্গনা।


বিজ্ঞাপন


/আরএসও

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর