শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ঢাকা

ঐশ্বরিয়ার মতো ক্যাটরিনাকেও অত্যাচার করতেন সালমান

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ২২ ডিসেম্বর ২০২২, ০১:৫৩ পিএম

শেয়ার করুন:

ঐশ্বরিয়ার মতো ক্যাটরিনাকেও অত্যাচার করতেন সালমান

বলিউডের চিরকুমার অভিনেতা সালমান খান। বিয়ে নিয়ে তার কোনো মাথাব্যথা নেই। তবে একাধিক নায়িকার সঙ্গে জড়িয়েছেন প্রেমের সম্পর্কে। সেইসব নায়িকাদের মধ্যে একজনের ওপর বেশি কর্তৃত্ব দেখাতেন তিনি। অধিকার খাটাতেন বেশি করে। তার নাম ক্যাটরিনা কাইফ।  

নিজেদের সম্পর্কের কথা কখনও জোর গলায় স্বীকার করেননি সালমান-ক্যাটরিনা। কিন্তু তাদের মধ‍্যে যে বিশেষ কিছু রয়েছে তা জানতে বাকি ছিল না কারও। মাঝে কিছুদিন দুজনে লিভ ইনও করেছেন বলে জানা যায়। কিন্তু এসবের পরেও সালমানকে বিয়ে করতে রাজি হননি ক‍্যাট। শেষমেষ ভিকি কৌশলের প্রেমে পড়ে তার সঙ্গেই বিবাহবন্ধনে আবদ্ধ হন অভিনেত্রী।


বিজ্ঞাপন


সালমানের বিরুদ্ধে বহুবার বহু অভিযোগ উঠেছে। শোনা যায়, অভিনেতার শারীরিক অত‍্যাচারের ভয়েই তার সঙ্গে বৈবাহিক সম্পর্কে যেতে রাজি হননি ক‍্যাটরিনা। ঐশ্বরিয়া রাইয়ের সঙ্গে সম্পর্কে থাকার সময় তার গায়েও হাত তুলেছেন সালমান। বাধ‍্য হয়ে সম্পর্ক থেকে বেরিয়ে যান তিনি। একই ঘটনার পুনরাবৃত্তি হয় ক‍্যাটরিনার সঙ্গেও। তাও নাকি একাধিকবার।

এ সম্পর্কিত আরও খবর
সালমানের-ক্যাটরিনার নাচে আপ্লুত নেটিজেনরা
সালমানকে ভয় পান ক্যাটরিনা
যেসব কারণে আজও অবিবাহিত সালমান খান

ভারতীয় গণমাধ্যমে প্রকাশিত খবর থেকে জানা যায়, একবার একটি ক‍্যাফেতে সবার সামনে ক্যাটরিনাকে চড় মেরেছিলেন ভাইজান। এই ঘটনা অবশ‍্য অনেক বছর আগেকার। ২০০৮ সালে মুম্বাইয়ের এক অভিজাত এলাকার ক‍্যাফেতে গিয়ে সবার সামনে নাকি ক‍্যাটরিনার গায়ে হাত তুলেছিলেন সালমান। প্রত‍্যক্ষদর্শীরা জানান, স্বাভাবিক কথাবার্তার একসময় উত্তপ্ত হয়ে ওঠে।

দিগ্বিদিক জ্ঞান হারিয়ে ক‍্যাটরিনাকে থাপ্পড় মারেন ভাইজান। ঘটনার আকস্মিকতায় অভিনেত্রী চমকে উঠলেও একটা কথাও না বলে চুপচাপ সেই ক‍্যাফে থেকে বেরিয়ে যান তিনি। পরে নাকি সালমান ক‍্যাফেতে উপস্থিত সবাইকে শাসিয়ে রাখেন, এই কথা যেন ক‍্যাফের বাইরে না যায়।


বিজ্ঞাপন


শুধু এই একটি ঘটনাই নয়। এরপরেও একাধিকবার ক‍্যাটরিনার ওপরে রাগারাগি করেছেন, গায়ে হাত তুলেছেন সালমান। যদিও সম্পর্ক ভাঙার পরেও এখনও দুজনের মধ‍্যে বেশ ভালোই বন্ধুত্ব রয়েছে। আগামীতে ‘টাইগার থ্রি’ ছবিতে একসঙ্গে অভিনয় করবেন সালমান-ক‍্যাটরিনা।

/আরএসও

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর