শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ঢাকা

উরফি কি আর কথা বলতে পারবেন না?

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ২২ ডিসেম্বর ২০২২, ১০:১৬ এএম

শেয়ার করুন:

উরফি কি আর কথা বলতে পারবেন না?

অশ্লীল পোশাক পরিধনের জন্য বারবার খবরের শিরোনামের এসেছেন উরফি জাভেদ। তাকে নিয়ে কম সমালোচনাও হয় না নেটদুনিয়ায়। কিন্তু আপনি জানেন কি—ভয়ানক এক রোগে আক্রান্ত তিনি?

গত আগস্টে অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন উরফি। শরীরের অবনতি হতে শুরু করলে তাকে ভর্তি করানো হয়। তখন তার শরীরে কোন রোগ বাসা বেঁধেছিল, তা অবশ্য খোলসা করেননি তিনি। কিন্তু আবারও অসুস্থ হলেন মডেল-অভিনেত্রী। সম্প্রতি ভিডিও পোস্ট করে সেই তথ্যই দিলেন ফ্যাশনিস্তা উরফি।


বিজ্ঞাপন


এ সম্পর্কিত আরও খবর
রাস্তায় অশ্লীলতার কারণে আইনি ঝামেলায় উরফি
প্রতারণা করলে প্রেমিকের গোপনাঙ্গ কেটে ফেলবেন উরফি!
হত্যার হুমকি, মামলা করতে পারছেন না উরফি

দুবাই ঘুরতে গিয়েছিলেন উরফি। সেখান থেকে মুম্বাই ফিরেই হাসপাতালে ছুটতে হলো তাকে। ইনস্টাগ্রামের স্টোরির ভিডিওতে দেখা যাচ্ছে, উরফি হাসপাতালের শয্যায় বসে। গোলাপি রঙের ফিতের টপের উপর খাকি জ্যাকেট পরে রয়েছেন তিনি। ক্যামেরার দিকে তাকিয়ে অসুস্থতার কথা জানাচ্ছেন।

Urfi Inner

সেখানেই জানা যায়, ল্যারিঞ্জাইটিস হয়েছে উরফির। স্বরযন্ত্রে সমস্যা দেখা গিয়েছে। কতোটা ভয়ঙ্কর অবস্থা এখন সেটা বোঝা যাচ্ছে না। তবে একটি ছোট ঘটনায় খানিকটা আঁচ করা যায়। উরফি যখন কথা বলছিলেন, পেছনে বসে থাকা চিকিৎসক ‘উরফি’ বলে ধমক দিয়ে চুপ করতে বলেন। আসলে ল্যারিঞ্জাইটিসের জন্য তার বেশি কথা বলা বারণ।


বিজ্ঞাপন


তবে কি এবার কথা বলা বন্ধ হয়ে যাবে উরফি জাভেদের? যদিও কথা বন্ধ হলেও তার পোশাক বানানোর শিল্পে কোনো খামতি থাকবে না। প্রতিদিন নতুন নতুন বেশেই দেখা যাবে তারকাকে।

/আরএসও

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর