বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ঢাকা

হত্যার হুমকি, মামলা করতে পারছেন না উরফি

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১৮ ডিসেম্বর ২০২২, ০১:১৫ পিএম

শেয়ার করুন:

হত্যার হুমকি, মামলা করতে পারছেন না উরফি

অশালীন পোশাক পরে সবসময় সমালোচনার শিকার হন উরফি জাভেদ। এসবে পাত্তা দেন না তিনি। সমালোচনাকে বুড়ো আঙুল দেখিয়ে আরও বেশি অর্ধনগ্ন ছবি প্রকাশ করেন। তবে এবার বিপত্তিটা ভালোই বেঁধেছে। ধর্ষণ ও হত্যার হুমকি দেওয়া হয়েছে তাকে। কিন্তু হুমকিদাতার বিরুদ্ধে মামলা করতে পারছেন না তিনি। সামাজিক যোগাযোগমাধ্যমে এ কথা উরফি নিজেই জানিয়েছেন। ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদন উঠে এসেছে এ তথ্য।

বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) রাতে উরফি তার টুইটারে ভারতীয় পুলিশকে ট্যাগ করে লিখেছেন, ‘আমি প্রতিদিন নতুন নাম্বার থেকে এই ব্যক্তির কাছ থেকে ধর্ষণ ও হত্যার হুমকি পাচ্ছি। দুর্ভাগ্যবশত আমি ভারতে নেই, তাই একটি অফিসিয়াল অভিযোগ দায়ের করতে পারছি না। কিন্তু এই লোকটি সম্পর্কে সবাইকে সচেতন করার জন্য এখানে বিস্তারিত দিলাম।’


বিজ্ঞাপন


নবীন রঞ্জন গিরি নামের ওই অভিযুক্ত উরফির পরিচিত। তিনি নতুন নতুন নাম্বার থেকে অভিনেত্রীকে হুমকি দিয়ে ভয় দেখাতেন। সেইসঙ্গে অশ্লীল অডিও পাঠাতেন। নিজের অভিযোগের সঙ্গে নেট দুনিয়ায় একটি স্ক্রিনশটও শেয়ার করেছেন তিনি।

এদিকে নেট মাধ্যমে উরফির ওই পোস্টের জবাব দিয়েছে পুলিশ। তার সঙ্গে যোগাযোগ করে এরইমধ্যে পদক্ষেপ নিয়েছে তারা। গোরেগাঁও থানার এক মহিলা সাব ইনসপেক্টর অভিযুক্তর বিরুদ্ধে একটি মামলা দায়ের করেছেন।

এর আগে অশ্লীলতার দায়ে আইনি ঝামেলায় পড়েছিলেন উরফি। প্রকাশ‍্য রাস্তা ও সামাজিক মাধ্যমে বেআইনি-অশ্লীল কাণ্ডকারখানা করায় অভিযোগ দায়ের হয়েছিল তার বিরুদ্ধে।

আরআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর