বৃহস্পতিবার, ৯ মে, ২০২৪, ঢাকা

প্রতারণা করলে প্রেমিকের গোপনাঙ্গ কেটে ফেলবেন উরফি!

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৮ ডিসেম্বর ২০২২, ১১:১৭ এএম

শেয়ার করুন:

প্রতারণা করলে প্রেমিকের গোপনাঙ্গ কেটে ফেলবেন উরফি!

প্রায় অর্ধনগ্ন ছবি প্রকাশ করে নিয়মিত খবরের শিরোনাম হন উরফি জাভেদ। এ নিয়ে কম সমালোচনার শিকার হন না তিনি। যদিও সেসবে তিনি তোয়াক্কা করেন না। বরং সেসব সমালোচনায় অনুপ্রাণিত হয়ে আরও বেশি খোলামেরা ছবি প্রকাশ করেন।

এবার প্রেম সম্পর্কিত এমন এক মন্তব্য করলেন উরফি, যা রীতিমতো হইচই ফেলে দিয়েছে নেটমাধ্যমে। ঘটনাটা খুলে বলা যাক, সম্প্রতি ‘স্পিলটভিলা’য় মনের মানুষ খুঁজতে যান উরফি। এক প্রতিযোগীর সঙ্গে তার মনের মিলও দেখছেন দর্শক। তবে এই রিয়েলিটি শোয়ে প্রেমের খেলায় তিনি যে কাণ্ডটি ঘটালেন তা শুনে অবাক সবাই।


বিজ্ঞাপন


উরফিকে জিজ্ঞেস করা হলো, আপনার প্রেমিক যদি প্রতারণা করেন, তাহলে কী করবেন আপনি? তার সোজা জবাব, ‘প্রেমিক যদি আমাকে ঠকায়, তাহলে তার যৌনাঙ্গ কুচি কুচি করে কেটে দেব।’

এ সম্পর্কিত আরও খবর
উরফির পোশাকের প্রশংসায় সানি লিওন
জয়া বচ্চনকে এক হাত নিলেন উরফি

বিতর্ক যতোই হোক, উরফি চুপ থাকবেন না। এতদিন আজব ফ্যাশনে নজর কাড়ছিলেন তিনি। কিন্তু কয়েক সপ্তাহ আগে তিনি নেটিজেনদের যৌন মিলনের টিপসও দিয়েছেন। যা শুনে হতবাক নেটিজেনরা।

Urfi


বিজ্ঞাপন


হিন্দি টেলিভিশনের অভিনেত্রী হিসেবে ক্যারিয়ার শুরু করেছিলেন উরফি। পরে ‘বিগ বস ওটিটি’র প্রতিযোগী হিসেবে নজর কেড়েছিলেন। তবে সেসব এখন অতীত। এখন উদ্ভট পোশাক পরে ক্যামেরার সামনে পোজ দেওয়াকেই নিজের পেশা বানিয়ে ফেলেছেন তিনি। সামাজিক মাধ্যমে নানা ছবি ও ভিডিও আপলোড করেন তিনি। তা নিয়ে বিস্তর চর্চাও হয়।

উরফি এর আগেও ব্লেডের পোশাক থেকে শুরু করে কাঁচের পোশাক, থলের পোশাক, চাদরের পোশাক, তামার তারের পোশাকসহ আরও অনেক ধরনের অভাবনীয় পোশাক পরেছেন।

/আরএসও

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর