বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ঢাকা

শুধু শারীরিক সম্পর্কের জন্য অর্জুনকে ভালোবাসিনি: মালাইকা

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১০ ডিসেম্বর ২০২২, ১২:৪৪ পিএম

শেয়ার করুন:

শুধু শারীরিক সম্পর্কের জন্য অর্জুনকে ভালোবাসিনি: মালাইকা

অর্জুন কাপুর ও মালাইকা অরোরার প্রেম নিয়ে কম চর্চা হয় না। নেটিজেনরা যেন কিছুতেই মেনে নিতে পারছেন না তাদের এ সম্পর্ক। কারণ, আরবাজ খানের সঙ্গে সংসার জীবনের ইতি টেনে চুটিয়ে প্রেম করছেন হাঁটুর বয়সী অর্জুনের সঙ্গে। এ অভিনেতা তার চেয়ে ১২ বছরের ছোট।

এই তো কয়েকদিন আগে গুঞ্জন রটেছিল, অন্তঃসত্ত্বা হয়ে পড়েছেন মালাইকা। যদিও পরে অর্জুন তা অস্বীকার করেন এবং এ সম্পর্কিত প্রশ্নে গণমাধ্যমকর্মীদের ওপর রেগে যান।


বিজ্ঞাপন


এদিকে নেটিজেনদের মতে, অর্জুনের জীবনটা নষ্ট করছেন মালাইকা। তার উচিত সম্পর্ক থেকে সরে যাওয়া। কিন্তু মালাইকা জানালেন, তিনি অর্জুনের জীবন নষ্ট করেননি।

এ সম্পর্কিত আরও খবর
মালাইকা অন্তঃসত্ত্বা, রেগে আগুন অর্জুন
বিয়ের পিঁড়িতে বসছেন মালাইকা-অর্জুন!  
একা জীবন স্বস্তির— কীসের ইঙ্গিত মালাইকার

এক সাক্ষাৎকারে মালাইকা বলেন, ‘দুর্ভাগ্যবশত আমি কেবল বৃদ্ধ নই, আমার চেয়ে বয়সে অনেক ছোট একজন যুবকের সঙ্গে সম্পর্কে জড়িয়েওছি। আমার সাহস আছে কিন্তু, তাই না বলুন? আপনাদের মনে হতে পারে, আমি ওর জীবন নষ্ট করছি, তাই না? কিন্তু এমনটা তো নয়। আমি এক স্কুল ছাত্রের সঙ্গে প্রেম করছি আর সে আমার কারণে স্কুল কামাই করছে। তার লেখাপড়ার ক্ষতি হচ্ছে আমার কারণে।’

তিনি আরও বলেন, ‘অর্জুন একজন প্রাপ্তবয়স্ক মানুষ। আমরা দুজনেই অ্যাডাল্ট। নিজেদের জীবনের সিদ্ধান্ত নিজেরাই নিতে পারি। যদি কোনো বয়সে বড় মানুষ একজন অল্প বয়সের মেয়েকে বিয়ে করেন, তখন তিনি খেলোয়াড়। কিন্তু উল্টোটা ঘটলেই সকলে বলতে থাকেন যৌনতার জন্য মহিলাটি এমন করছেন।’


বিজ্ঞাপন


১৯৯৮ সালে অভিনেতা-নির্মাতা আরবাজ খানকে বিয়ে করেছিলেন মালাইকা। তার একটি পুত্র সন্তানও রয়েছে। ২০১৭ সালে দীর্ঘ ১৭ বছরের সংসারের ইতি টানেন অভিনেত্রী। শোনা যায়, অর্জুনের সঙ্গে প্রেমের কারণেই আরবাজের ঘর ছেড়েছেন মালাইকা।

/আরএসও

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর