শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ঢাকা

বিয়ের পিঁড়িতে বসছেন মালাইকা-অর্জুন!  

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১০ নভেম্বর ২০২২, ০৩:৪২ পিএম

শেয়ার করুন:

বিয়ের পিঁড়িতে বসছেন মালাইকা-অর্জুন!  

ফের বুঝি বলিউডে বিয়ের বাদ্যি বাজতে চলেছে। অবশেষে প্রণয়কে পরিণয়ে রূপ দিতে যাচ্ছেন আইটেম গার্ল মালাইকা অরোরা ও তার হাঁটুর বয়সী প্রেমিক অর্জুন কাপুর। এবার বর-কনের আসনে দেখা যাবে তাদের। আজ বৃহস্পতিবার সকাল থেকে এমন গুঞ্জন ভাসছে বি-টাউনের বাতাসে। ভারতীয় এক সংবাদমাধ্যমে উঠে এসেছে তথ্যটি।

মালাইকা-অর্জুনের বিয়ের গুঞ্জন ডানা মেলেছে সামাজিক যোগাযোগমাধ্যমে মালাইকার একটি পোস্ট থেকে। ইনস্টাগ্রামে তিনি নিজের একটি হাস্যোজ্জল ছবি প্রকাশ করেছেন। ক্যাপশনে লিখেছেন, হ্যাঁ, বলে দিলাম।


বিজ্ঞাপন


এরপর থেকেই শুরু হয়েছে গুঞ্জন। নতুন করে আবার কাকে হ্যাঁ বলে দিলেন মালাইকা— এই প্রশ্নের উত্তর খুঁজছেন নেটিজেনদের অনেকে। অধিকাংশজন ভাবছেন, তিনি নিশ্চয়ই বিয়ের ব্যাপারে হ্যাঁ বলেছেন অর্জুনকে। কেননা তারা এক ছাদের নিচে জীবনযাপন করলেও ছাঁদনাতলার কাজটি এখনও বাকি রেখে দিয়েছেন। এছাড়া বেশ কয়েকবার বিয়ে নিয়ে আকার ইঙ্গিতে অনীহাও প্রকাশ করেছেন মালাইকা। নেটাগরিকদের ভাবনা, এবার হয়তো অর্জুন তার মন গলাতে সক্ষম হয়েছেন।

তবে এ ব্যাপারে মালাইকা বা অর্জুন কিছু বলেননি। তা ছাড়া ইনস্টাগ্রামে প্রকাশ করা ওই ছবিতে মালাইকার বাঁ হাতের আঙুলে কোনো আংটিও শোভা পাচ্ছে না। এ কারণে অনেকে একেবারেই উড়িয়ে দিচ্ছেন বিষয়টি। তাদের মতে ছবিটির সঙ্গে তাদের বিয়ের কোনো সম্পর্কই নেই।

প্রাক্তন স্বামী আরবাজ খানের সঙ্গে বিচ্ছেদের পরই প্রকাশ্যে আসে মালাইকা-অর্জুনের সম্পর্ক। বিভিন্ন স্থানে অর্জুনের বাহুলগ্না হিসেবে দেখা যেতে থাকে মালাইকাকে। সম্পর্কের ব্যাপারে কোনো রাখঢাক করেননি তারা।

আরআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর