শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ঢাকা

একা জীবন স্বস্তির— কীসের ইঙ্গিত মালাইকার

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১৯ মে ২০২২, ০১:১২ পিএম

শেয়ার করুন:

একা জীবন স্বস্তির— কীসের ইঙ্গিত মালাইকার

হাঁটুর বয়সী প্রেমিক অর্জুন কাপুরের সঙ্গে মালাইকা অরোরার প্রেম বলিউডের অন্যতম চর্চার বিষয়। তাদের বিয়ে নিয়ে বের হচ্ছে নানা খবর। ক’দিন আগে খবর রটেছিল, এ বছরের নভেম্বর-ডিসেম্বরে সাত পাকে বাঁধা পড়ছেন তারা।

তবে এই গুঞ্জন উড়িয়ে দিয়েছেন মালাইকা। ভারতীয় গণমাধ্যমকে তিনি বলেছেন, ‘কোথাও বাঁধা না পড়া একলা জীবনই আমার কাছে অনেক বেশি স্বস্তির। আর পাঁচ জনের মতো জীবন-যাপনের মান বাড়াতে আমিও পছন্দ করি। কিন্তু এখন বুঝি বৃহত্তর ক্ষেত্রে সেগুলোর তেমন মূল্য নেই। বরং বুঝেছি নিজেকে নিয়ে বাঁচা, নিজের সঙ্গে সময় কাটানো অনেক বেশি গুরুত্বপূর্ণ। নিজের উন্নতি এবং বৃদ্ধির স্বার্থে নিজের জন্য এই সময়টাকে আগের চেয়ে অনেক বেশি মূল্য দিচ্ছি এখন।’


বিজ্ঞাপন


Malaika Arjun

মালাইকার এমন মন্তব্য থেকে ধারণা করা হচ্ছে, হয়ত বিচ্ছেদের পথেই হাঁটছেন মালাইকা-অর্জুন। বিয়েটা আর হচ্ছে না তাদের। তাদের অনুরাগীরাও এটা নিয়ে বেশ উদ্বিগ্ন।

তিন বছর ধরে একে অপরকে ডেট করছেন অর্জুন-মালাইকা। ছুটি কাটাতে গিয়ে সেই ছবি সামাজিক মাধ্যমে শেয়ার করে সম্পর্কের শিলমোহর দেন জুটি। আরবাজ খানের সঙ্গে বিচ্ছেদের পরে ২০১৯ সালে অর্জুনের সঙ্গে তার প্রেমের কথা ঘোষণা করেন মালাইকা।

১৯৯৮ সালে আরবাজ খানকে বিয়ে করেছিলেন মালাইকা। এরপর ২০১৬ সালে ১৮ বছরের দাম্পত্য জীবনের ইতি টানেন তারা। ২০১৭ সালে তাদের বিচ্ছেদ চূড়ান্ত হয়। সাবেক এই দম্পতির একমাত্র ছেলে আরহান খান।


বিজ্ঞাপন


আরএসও

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর