বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ঢাকা

বলিউডে একাধিকবার বর্ণ বৈষম্যের শিকার হয়েছিলেন প্রিয়াঙ্কা

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৮ ডিসেম্বর ২০২২, ০১:৫৩ পিএম

শেয়ার করুন:

বলিউডে একাধিকবার বর্ণ বৈষম্যের শিকার হয়েছিলেন প্রিয়াঙ্কা

প্রিয়াঙ্কা চোপড়ার শুরুটা হয়েছিল বলিউড থেকে। তবে এখন তিনি আন্তর্জাতিক তারকা। কাজ করেছেন হলিউডেও। শুধু তাই নয়, এ নায়িকা একজন চলচ্চিত্র প্রযোজক ও উদ্যোক্তা।

এ ছাড়াও প্রিয়াঙ্কা জাতিসংঘের একজন গুরুত্ব পূর্ণ সদস্য এবং ইউনিসেফের একজন দাপুটে প্রতিনিধি। সম্প্রতি বিবিসির বিচারে বিশ্বের ১০০ জন প্রভাবশালী নারীর তালিকায় স্থান পেয়েছেন তিনি।


বিজ্ঞাপন


এদিকে সম্প্রতি বিবিসির সঙ্গে সাক্ষাৎকারে একাধিক অজানা তথ্য প্রকাশ্যে এনেছেন পিগি চপস। জানিয়েছেন, হলিউডে তিনি প্রতিষ্ঠিত হলেও বলিউডে শুরুর দিকে একাধিকবার বর্ণ বৈষম্যের শিকার হয়েছিলেন। এমনকী তার সঙ্গে অনেকেই কাজ করতে চাইতেন না।

প্রিয়াঙ্কা ২০০০ সালে মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতা জয়ের পর গ্ল্যামার জগতে প্রবেশ করেন। হিন্দি চলচ্চিত্রে ৬০টির বেশি চলচ্চিত্রে অভিনয় করেছেন তিনি। এরপর, হলিউডে আস্তে আস্তে প্রভাব বিস্তার করেন অভিনেত্রী। এবিসি সিরিজ ‘কোয়ান্টিকো’তে প্রধান ভূমিকায় অভিনয় করেই জায়গা পাকা করেন তিনি হলিউডে। অভিনেত্রী, সামাজিক কাজেও দারুণ সক্রিয়।

এ সম্পর্কিত আরও খবর
ফের মা হচ্ছেন প্রিয়াঙ্কা—গুঞ্জন চাউর
সত্যিই কি শয়তানের পূজা করেন প্রিয়াঙ্কা
তাহলে এই কারণে ভেঙে গিয়েছিল অক্ষয়-প্রিয়াঙ্কা জুটি

প্রিয়াঙ্কা জানান, সৌন্দর্য প্রতিযোগিতায় জয়লাভ করা তার জন্য ক্ষমতায়ন ছিল। একটি ছোট শহরের মেয়ে তিনি৷ কিন্তু আজ, যদি তাকে সৌন্দর্য প্রতিযোগিতায় সুযোগ দেওয়া হয়, তিনি কিছুতেই অংশগ্রহণ করবেন না৷


বিজ্ঞাপন


এর কারণ জানিয়ে প্রিয়াঙ্কা বলেন, ‘আমার বয়স ৪০, আমি মনে করি না আমাকে কেউ এই প্রতিযোগিতার অংশ হিসেবে মেনে নেবেন। যদিও আমি ৬০ সেকেন্ডের মধ্যে এখনও দ্রুত বুদ্ধিমান উত্তর দিতে পারি।’

প্রিয়াঙ্কা বর্তমানে একটি জনপ্রিয় নাম, তিনি তার সব খবরাখবর প্রতিনিয়ত ভক্তদের সঙ্গে ভাগ করে নিচ্ছেন। তিনি মনে করেন, একজন অভিনেতা সবসময় সবাইকে খুশি করতে পারেন না।

/আরএসও

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর