বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ঢাকা

তাহলে এই কারণে ভেঙে গিয়েছিল অক্ষয়-প্রিয়াঙ্কা জুটি

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ২৩ নভেম্বর ২০২২, ১২:১০ পিএম

শেয়ার করুন:

তাহলে এই কারণে ভেঙে গিয়েছিল অক্ষয়-প্রিয়াঙ্কা জুটি

একটা সময় অক্ষয় কুমার-প্রিয়াঙ্কা চোপড়া জুটি বেঁধে বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করেছেন। পর্দায় তাদের রসায়নও ছিল দর্শকপ্রিয়। তাদের অভিনীত জনপ্রিয় ছবিগুলো হলো— ‘আন্দাজ’, ‘মুঝছে শাদি কারোগি’ ও ‘আইতরাজ’। তবে ২০০৫ সালের পর এই জুটিকে আর সিনেমায় দেখা যায়নি। প্রিয়াঙ্কার সঙ্গে কাজ বন্ধ করে দেন অক্ষয়।

কিন্তু কেন হুট করে প্রিয়াঙ্কার সঙ্গে কাজ বন্ধ করে দেন অক্ষয়? এর উত্তর জানিয়েছিলেন পরিচালক সুনীল দর্শন। তিনি জানিয়েছিলেন, প্রিয়াঙ্কার সঙ্গে পর্দার রসায়ন মেনে নিতে পারছিলেন না অক্ষয়ের স্ত্রী টুইঙ্কেল খান্না। তাদের সংসারে শুরু হয় দাম্পত্যকলহ।


বিজ্ঞাপন


জানা যায়, ২০০৫ সালে ‘বারসাত’ ছবিতে প্রিয়াঙ্কা ও বিপাশার বিপরীতে অক্ষয়কেই বেছে নিয়েছিলেন সুনীল। প্রিয়াঙ্কার সঙ্গে একটি রোম্যান্টিক-উত্তেজক গানের ভিডিও শুটও করা হয়ে গিয়েছিল। কিন্তু তার পরই সিনেমা থেকে সরে যান অক্ষয়। তার জায়গায় নায়ক হিসেবে আসেন ববি দেওল। সুনীল জানান, টুইঙ্কেল পছন্দ করতেন না বলেই অক্ষয় এই সিদ্ধান্ত নিয়েছিলেন।

সুনীল বলেন, ‘অক্ষয় আর প্রিয়ঙ্কা দারুণ জুটি ছিলেন। তাদের ব্যক্তিত্বেও বেশ মিল। একসঙ্গে দেখাতও চমৎকার। কোনো ঘনিষ্ঠ দৃশ্যেই কুৎসিত লাগেনি দুজনকে। বরং স্বাভাবিক ও সুন্দর দেখাত। তবে প্রিয়াঙ্কা বিশ্বভ্রমণ করে আসার পর সব বদলে গেল। টুইঙ্কেলের প্রতিবাদে অক্ষয় আর প্রিয়াঙ্কার একসঙ্গে কাজ করা বন্ধ হয়ে যায়।’

যদিও পরিচালকের দাবি, ব্যক্তিগত কারণে এ ধরনের জুটি ভেঙে যাওয়া নির্মাতাদের পক্ষে দুর্ভাগ্যজনক। এর জন্য অনেক ভুগতে হয়েছে।

/আরএসও

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর