বুধবার, ১৭ এপ্রিল, ২০২৪, ঢাকা

ফের মা হচ্ছেন প্রিয়াঙ্কা—গুঞ্জন চাউর

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ২৬ জুলাই ২০২২, ০৬:৫২ পিএম

শেয়ার করুন:

ফের মা হচ্ছেন প্রিয়াঙ্কা—গুঞ্জন চাউর

চলতি বছর এক কন্যা সন্তানের জন্ম দিয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। নাম রেখেছেন মালতী ম্যারি চোপড়া জোনাস। প্রিয়াঙ্কার মা মালতী ও নিকের মা ম্যারির নামের সঙ্গে মিলিয়ে রাখা হয়েছে এই নাম। তবে গুঞ্জন উঠেছে বছর না যেতেই ফের মা হতে চলেছেন এই বলিউড তারকা। ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য। 

সম্প্রতি এক সংবাদমাধ্যমে প্রিয়াঙ্কার স্বামী নিক জোনাস একাধিক সন্তানের বাবা হওয়ার ইচ্ছা পোষণ করেছেন। জানিয়েছেন, তিনি চান তার সন্তানের অনেকগুলো ভাইবোন থাকুক। তাদের বয়স খুব কাছাকাছি হবে বলেও তিনি জানিয়েছেন। কারণ একজন শিশুর বেড়ে ওঠার সময় তার ভাই বা বোন থাকা জরুরি।


বিজ্ঞাপন


নিকের এমন মন্তব্যের পর নেটিজেনরা ভাবছেন, প্রিয়াঙ্কা বুঝি ফের মা হচ্ছেন। তারপর থেকেই বিষয়টি নিয়ে চলছে তুমুল চর্চা। তবে এ ব্যাপারে এখনও মুখ খোলেননি নিক-প্রিয়াঙ্কা দম্পতি।

প্রিয়াঙ্কার কন্যা মালতীর বয়স ছয়মাস মাত্র। জন্মের পর এক শ দিন তাকে এনআইসিইউতে থাকতে হয়েছিল। এ সময় নিকসহ দুই পরিবারের সবাই ভেঙে পড়লেও মা প্রিয়াঙ্কা ছিলেন স্বাভাবিক। উল্টো তিনিই সবাইকে সাহস ও সান্তনা দিয়ে সামলে নিয়েছেন। এজন্য তার প্রতি কৃতজ্ঞ নিক। কিছুদিন আগে স্ত্রীকে কুর্নিশ করে জানিয়েছেন সে কথা।

 আরআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর