বৃহস্পতিবার, ১৬ মে, ২০২৪, ঢাকা

তাহলে এই কারণে নাচেননি নোরা ফাতেহি

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১৯ নভেম্বর ২০২২, ১২:৪৫ পিএম

শেয়ার করুন:

তাহলে এই কারণে নাচেননি নোরা ফাতেহি

দেশের দর্শক কেবলমাত্র ইউটিবে নোরা ফাতেহির কোমর দোলানো দেখে থাকেন। তা দেখেই বিনোদনের খোরাক জোগান তারা। তবে এই বলিউড তারকার ‘হট পারফরমেন্স’ সরাসরি দেখার সুপ্ত বাসনা জিইয়ে রেখেছিলেন অনুরাগীরা।

যখন সেই সুযোগ আসলো, তখন মন্দার বাজারে মোটা টাকা ব্যয়ে টিকিট কিনতে হুমড়ি খেয়ে পড়েছিলেন। গতকাল বুধবার রাজধানীর বসুন্ধরা আন্তর্জাতিক কনভেনশন হলে তাদের উপস্থিতি দেখে সেটাই বোঝা যাচ্ছিল। কিন্তু অনুষ্ঠান শেষে একরাশ হতাশা নিয়ে বাড়ি ফিরেছেন তারা


বিজ্ঞাপন


অনুষ্ঠানে ঠিকই মঞ্চে উঠেছেন নোরা। তবে কোনোর পারফর্ম করেননি, যেটা আশা করেছিলেন দর্শক। নারীদের নিয়ে কিছু কথা এবং অ্যাওয়ার্ড প্রদান করেছেন কয়েকজনকে।

অবশ্য নোরার না নাচার উত্তর দিয়েছেন আয়োজক প্রতিষ্ঠান উইমেন লিডারশিপ করপোরেশন। প্রতিষ্ঠানটির প্রধান ইশরাত জাহান মারিয়া সংবাদমাধ্যমকে বলেন, ‘সরকারি প্রজ্ঞাপনে নোরার পারফর্ম করার পারমিশন ছিল না। আমরা আইনের প্রতি শ্রদ্ধাশীল। তা ছাড়া তিনি সাত ঘণ্টা জার্নি করে এসেছেন। অনেক ক্লান্ত ছিলেন। এ অবস্থায় আমাদেরও তাকে কিছু বলার ছিল না।’

অর্থ্যাৎ টাকা দিয়ে অ্যাওয়ার্ড শো দেখেছেন দর্শক। অনুষ্ঠানের জন্য তিন ধরনের টিকিটমূল্য ধার্য করা ছিল। এর মধ্যে ভিআইপি ১৫ হাজার টাকা, গোল্ড ১০ হাজার ও সিলভার ৫ হাজার টাকা।

এর আগে অনেক নাটকীয়তার পর নোরাকে বাংলাদেশে আসার অনুমতি দেয় তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়। প্রজ্ঞাপনে জানানো হয়, নোরা কেবল এক দিনের শুটিংয়ে অংশ নিতে পারবেন। এর বাইরে কোনো অনুষ্ঠানে অংশ নিতে পারবেন না।


বিজ্ঞাপন


/আরএসও

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর