শুক্রবার, ৩ মে, ২০২৪, ঢাকা

পরী-রাজের দাম্পত্যজীবন কি ভালো যাচ্ছে না?

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১৫ অক্টোবর ২০২২, ০৯:০৪ এএম

শেয়ার করুন:

পরী-রাজের দাম্পত্যজীবন কি ভালো যাচ্ছে না?

সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ ক্ষোভ উগরে দিচ্ছেন পরীমণি। বৃহস্পতিবার বিরক্তি প্রকাশ করেছেন সিনেমার নায়কের স্বভাব নিয়ে। এবার ক্ষোভ প্রকাশ করলেন মদ্যপ পুরুষের ওপর।

গতকাল শুক্রবার নিজের ফেসবুকে পরীমণি লিখেছেন, ‘যে ব্যাটালোকের (পুরুষ) নিজের বউয়ের ওপর চেঁচানোর জন্যে মদ লাগে, সে ব্যাটালোকই বটে।’


বিজ্ঞাপন


কাকে উদ্দেশ্য করে এই পোস্ট— মন্তব্যের ঘরে অনেকেই জানতে চেয়েছেন। তবে ঢালিউডের আলোচিত ও সমালোচিত এই নায়িকা সে বিষয়ে কিছু জানাননি।

এর আগে পরীমণি লেখেন, ‘সিয়ামকে সিনেমার বাইরে কোনো নায়িকার হাত ধরে চটকা-চটকি করতে দেখিনি কোনোদিন। তার এই ব্যাপারটা আমার হেব্বি লাগে।’

সেসময় অনেকেই ধারণা করা করেন, স্বামী শরিফুল রাজকে খোঁচা দিতেই সিয়ামকে নিয়ে এভাবে লিখেছেন পরীমণি। কেননা সম্প্রতি রাজ অভিনীত ‘দামাল’ সিনেমার সংবাদ সম্মেলন হয়ে গেল। সেখানে উপস্থিত ছিলেন রাজ, সিয়াম ও বিদ্যা সিনহা মিম। মিমকে মাঝে রেখে ছবি তুলেছেন সিয়াম ও রাজ।

ছবিতে দেখা গেছে, রাজ-মিম একে অন্যের হাত ধরে আছেন। অন্যদিকে সিয়ামের হাতে ছিল না মিমের হাত। হয়তো নিজের স্বামীর হাতের মুঠোয় অন্য নারীকে দেখেই এভাবে জ্বলছিলেন তিনি। তবে এ বিষয়ে তিনি কিছু পরিষ্কার করেননি তখন। তার একদিন যেতেই ফের ক্ষুব্ধ হলেন এই নায়িকা।


বিজ্ঞাপন


পরপর এমন ইঙ্গিতপূর্ণ বিক্ষুব্ধ পোস্ট দেখে অনেকেই ধারণা করছেন, তবে কি এসব তিনি স্বামী রাজকে উদ্দেশ্য করেই লিখছেন? তাদের দাম্পত্য জীবন কি ভালো যাচ্ছে না?

আরআর/আরএসও

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর