শুক্রবার, ৩ মে, ২০২৪, ঢাকা

যে কারণে এবার এফডিসিতে কোরবানি দিচ্ছেন না পরীমণি

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৬ জুলাই ২০২২, ০৬:৪৬ পিএম

শেয়ার করুন:

যে কারণে এবার এফডিসিতে কোরবানি দিচ্ছেন না পরীমণি

কোরবানির ঈদে ঢাকাই সিনেমার যেসব তারকা বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশন তথা বিএফডিসিতে কোরবানি দিয়ে থাকেন তাদের মধ্যে অন্যতম পরীমণি। আলোচিত এই নায়িকা অর্ধযুগ ধরে নিয়মিত কোরবানি দিচ্ছেন এখানে। তবে এবার আর তা হচ্ছে না। পরীমণি সিদ্ধান্ত নিয়েছেন, এবার তিনি এফডিসিতে কোরবানি দেবেন না। তথ্যটি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন এ নায়িকা নিজেই।

ঠিক কী কারণে এমন সিদ্ধান্ত নিয়েছেন— সে বিষয়ে পরিষ্কার করে কিছু জানাননি পরীমণি। তবে এফডিসির কয়েকজনের প্রতি তার ক্ষোভ স্পষ্ট ফুটে উঠেছে। এরইমধ্যে এই তারকার জীবনে বেশকিছু ঝামেলা উদয় হয়েছিল। সেসময় সহকর্মীদের দিক থেকে কোনোরকম সহযোগিতা পাননি তিনি। ধারণা করা হচ্ছে সেসব কারণেই হয়ত এই ক্ষোভ তার।


বিজ্ঞাপন


এদিকে ক’দিন বাদেই ঈদ। পরী তার সিদ্ধান্তে অটল থাকবেন নাকি বরাবরের মতো এবারও কোরবানি দিতে হাজির হবেন এফডিসি প্রাঙ্গণে— সেটা সময় বলে দেবে।

প্রতি বছর একটি করে গরু কোরবানি দিলেও গত বছর একাধিক গরু কোরবানি দেন পরীমণি। তবে সেবার এফডিসির ভিতরে কোরবানি নিষিদ্ধ থাকায় বাইরেই কোরবানি দিতে হয় তাকে।

আপাতত অভিনয় থেকে সাময়িক বিরতিতে আছেন পরী। অনাগত সন্তানের অপেক্ষায় দিন গুনে কাটছে তার সময়। পাশাপাশি মুক্তির অপেক্ষায় রয়েছে তার অভিনীত ‘কাগজের বউ’, ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’সহ বেশ কয়েকটি সিনেমা।

আরআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর