শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ঢাকা

কলকাতায় নুসরাত ফারিয়ার ‘আবার বিবাহ অভিযান’

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৯ নভেম্বর ২০২২, ০৩:৪২ পিএম

শেয়ার করুন:

কলকাতায় নুসরাত ফারিয়ার ‘আবার বিবাহ অভিযান’

দুই বাংলার চলচ্চিত্রাঙ্গনে বেশ সাফল্যের সঙ্গে অভিনয় করে যাচ্ছেন নুসরাত ফারিয়া। ২০১৯ সালে কলকাতায় মুক্তি পায় তার অভিনীত ‘বিবাহ অভিযান’ সিনেমা। তুমুল দর্শকপ্রিয়তার কারণে তখনই ছবিটির দ্বিতীয় কিস্তি নির্মাণের ঘোষণা এসেছিল। তবে নানাবিধ কারণে শুরুটা আর হয়ে ওঠেনি।

কয়েকদিন আগে সামাজিক যোগাযোগমাধ্যমে ‘বিবাহ অভিযান’-এর দ্বিতীয় অধ্যায় ‘আবার বিবাহ অভিযান’ সিনেমার একটি পোষ্টার প্রকাশ করেন ফারিয়া। এ থেকে বোঝা যায়, অপেক্ষার অবসান ঘটতে চলছে। এরপর চলতি মাসের ৫ তারিখ থেকে কলকাতায় চলছে সিনেমাটির শুটিং। ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।


বিজ্ঞাপন


‘বিবাহ অভিযানে’ আধুনিক ও স্বাধীনচেতা নারীর চরিত্রে দেখা গিয়েছিল নুসরাত ফারিয়াকে। এবারও তাকে একই রূপে দেখা যাবে উল্লেখ করে ফারিয়া বলেন, “বেশ বিরতির পর ‘আবার বিবাহ অভিযান’ সিনেমার শুটিংয়ে অংশ নিয়েছি। বেশ ভালোভাবেই এর কাজ এগিয়ে চলছে। আশা করছি, ‘বিবাহ অভিযান’ সিনেমার মতো দ্বিতীয় কিস্তিও সাড়া ফেলবে। শিগগিরই শুটিং শেষ করে দেশে ফিরব।”

ফারিয়া ছাড়া সিনেমাটিতে আরও অভিনয় করেছেন রুদ্রনীল, অনির্বাণ, অঙ্কুশ, সোহিনী, প্রিয়াঙ্কা। ছবিতে একটি বিশেষ চরিত্রে থাকবেন সৌরভ।

ছবিটির প্রথম কিস্তি নির্মাণ করেছিলেন বিরশা দাশগুপ্ত। ‘আবার বিবাহ অভিযান’ নির্মাণের দায়িত্বে রয়েছেন সৌমিক হালদার। এই ছবির মাধ্যমেই চিত্রগাহক থেকে নির্মাতা হতে যাচ্ছেন তিনি।

কিছুদিন আগে ঢালিউডে মুক্তি পেয়েছে নুসরাত ফারিয়া অভিনীত ‘অপারেশন সুন্দরবন’। র‍্যাবের একটি দুঃসাহসিক অভিযান নিয়ে তৈরি হয়েছে ছবিটি। সুন্দরবনকে দুস্যমুক্ত করার অভিযান এটি। এতে নুসরাত ফারিয়ার বিপরীতে অভিনয় করেছেন সিয়াম আহমেদ। এছাড়াও মুক্তির অপেক্ষায় রয়েছে ফারিয়া অভিনীত ‘পাতালঘর’ ছবিটি।


বিজ্ঞাপন


আরআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর