শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ঢাকা

নুসরাত ফারিয়ার ‘আবার বিবাহ অভিযান’

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ৩১ অক্টোবর ২০২২, ০৫:৪২ পিএম

শেয়ার করুন:

নুসরাত ফারিয়ার ‘আবার বিবাহ অভিযান’

দুই বাংলার চলচ্চিত্রাঙ্গনে বেশ সাফল্যের সঙ্গে অভিনয় করে যাচ্ছেন নুসরাত ফারিয়া। ২০১৯ সালে কলকাতায় মুক্তি পায় তার অভিনীত ‘বিবাহ অভিযান’ সিনেমা। তুমুল দর্শকপ্রিয়তার কারণে তখনই ছবিটির দ্বিতীয় কিস্তির ঘোষণা এসেছিল। শিগগিরই সিনেমাটির কাজ শুরু হওয়ার কথা ছিল। তবে শুরুটা আর হয়ে ওঠেনি।

এদিকে কয়েকমাস ধরে শোনা যাচ্ছিল, ফের শুরু হতে যাচ্ছে ছবিটির কার্যক্রম। নুসরাত ফারিয়া নিজেও সংবাদমাধ্যমকে জানিয়েছিলেন, শিগগির শুরু হতে যাচ্ছে ছবিটি। এবার সামাজিক যোগাযোগমাধ্যমে তিনি প্রকাশ করলেন ‘বিবাহ অভিযান’-এর দ্বিতীয় অধ্যায় ‘আবার বিবাহ অভিযান’ সিনেমার পোষ্টার।


বিজ্ঞাপন


ছবির প্রথম কিস্তি নির্মাণ করেছিলেন বিরশা দাশগুপ্ত। ‘আবার বিবাহ অভিযান’ নির্মাণের দায়িত্বে থাকছেন সৌমিক হালদার। এই ছবির মাধ্যমেই চিত্রগাহক থেকে নির্মাতা হতে যাচ্ছেন তিনি। এতে নুসরাত ফারিয়ার বিপরীতে থাকছেন অঙ্কুশ। বাকি অভিনয়শিল্পীরা সব একই থাকছেন।

জানা গেছে, নভেম্বরে শুরু হবে ‘আবার বিবাহ অভিযান’-এর দৃশ্যধারণের কাজ। ছবিটির বেশিরভাগ অংশের শুটিং হবে ভারতের বাইরে। এক্ষেত্রে প্রযোজনা সংস্থা ও নির্মাতার পছন্দ থাইল্যান্ড।

সম্প্রতি ঢালিউডে মুক্তি পেয়েছে নুসরাত ফারিয়া অভিনীত ‘অপারেশন সুন্দরবন’। র‍্যাবের একটি দুঃসাহসিক অভিযান নিয়ে তৈরি হয়েছে ছবিটি। সুন্দরবনকে দুস্যমুক্ত করার অভিযান এটি। এতে নুসরাত ফারিয়ার বিপরীতে অভিনয় করেছেন সিয়াম আহমেদ।

আরআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর