রোববার, ৫ মে, ২০২৪, ঢাকা

ফারিয়ার থাইল্যান্ড যাওয়া হচ্ছে না

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ২৪ জুন ২০২২, ১০:০১ এএম

শেয়ার করুন:

ফারিয়ার থাইল্যান্ড যাওয়া হচ্ছে না

আপাতত নুসরাত ফারিয়ার থাইল্যান্ড যাওয়া হচ্ছে না। কথা ছিল, জুলাইয়ের শুরুর দিকে কলকাতার সিনেমা ‘বিবাহ অভিযান-২’র দৃশ্যধারণের কাজে দেশটির উদ্দেশে উড়াল দেবেন। কিন্তু ভারতীয় গণমাধ্যমের খবর জানাচ্ছে, সিনেমার কাজ অনির্দিষ্টকালের জন্য স্থগিত করা হয়েছে।

কাজ বন্ধ হওয়ার পেছনে নাকি রাজনৈতিক কারণ জড়িত। ২০১৯ সালে প্রথম কিস্তি ‘বিবাহ অভিযান’ মুক্তি পায়। ছবির কাহিনিকার ছিলেন রুদ্রনীল ঘোষ। শুধু তাই নয়, তিনি গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয়ও করেছেন। সিক্যুয়ালেরও কাহিনি লিখেছেন তিনি। অভিনয়ও করার কথা ছিল তার। আর এতেই যত বিপত্তি।


বিজ্ঞাপন


ওই সময়টায় রুদ্রনীল ছিলেন তৃণমূল কংগ্রেস দলের সমর্থক। এখন তিনি ভারতীয় জনতা পার্টিতে (বিজেপি) যোগ দিয়েছেন। গেল বিধানসভা নির্বাচনে দলটির হয়ে নির্বাচনের অংশ নিয়ে পরাজিত হন।

Rudranil

হঠাৎ ছবির কাজ বন্ধ হওয়া প্রসঙ্গে রুদ্রনীল বলেন, ‘প্রযোজনা সংস্থা জানিয়েছে, কোনো একটি বিশেষ কারণে আপাতত ছবির শ্যুটিং পিছিয়ে দেওয়া হচ্ছে। তবে দীর্ঘ দিন ঘরে বসা। পুঁজি ভাঙিয়ে পেট চলে না। খালি পেটে বিপ্লবও হয় না! কাজে ফেরা আমার খুব দরকার। কিন্তু শাসকদলের দয়ায় তা আর দিচ্ছে কে?’

ছবির প্রথম কিস্তি নির্মাণ করেছিলেন বিরশা দাশগুপ্ত। তবে সিক্যুয়ালে তার বদলে পরিচালনার দায়িত্ব পালন করবেন সায়ন্তন ঘোষাল। পরিচালক বদল হলেও অভিনয়শিল্পীরা সব একই থাকছেন। 


বিজ্ঞাপন


আরএসও

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর