শনিবার, ৪ মে, ২০২৪, ঢাকা

শুটিং লোকেশন খুঁজতে গিয়ে আহত কঙ্গনা

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৬ নভেম্বর ২০২২, ১১:৪৩ এএম

শেয়ার করুন:

শুটিং লোকেশন খুঁজতে গিয়ে আহত কঙ্গনা

অভিনয়ের পাশাপাশি পরিচালকের আসনেও বসে পড়েছেন কঙ্গনা রণৌত। ভারতের প্রাক্তন প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর শাসনকালে দেশজুড়ে জারি হওয়া জরুরি অবস্থার ওপরে ভিত্তি করে একটি ছবি বানাতে চলেছেন তিনি। নাম ‘এমার্জেন্সি’। সেই ছবিরই শুটিংয়ের সময়ে দুর্ঘটনার কবলে পড়লেন তিনি।

অনেকদিন পর আবারও পরিচালক কঙ্গনার দেখা মিলবে ‘এমার্জেন্সি’ ছবির মাধ‍্যমে। সম্প্রতি এই ছবির জন‍্যই লোকেশন দেখতে বেরিয়েছিলেন অভিনেত্রী ও তার টিম। পাহাড়ি নদী, জঙ্গলের মধ‍্যে দিয়ে শুটিংয়ের জন‍্য সঠিক জায়গা খুঁজতে দেখা গেল তাদের। কিছু ছবি সামাজিক মাধ্যমে অনুরাগীদের জন‍্যও শেয়ার করেছেন কঙ্গনা।


বিজ্ঞাপন


ছবিগুলোর কোনোটায় তাকে হালকা সবুজ রঙের জ‍্যাকেট এবং টাইটসে দেখা গেল। কোনোটায় আবার লাল ট্র‍্যাক স‍্যুট পরে ক‍্যামেরায় ধরা দিলেন কঙ্গনা। পাথর টপকে নদী পেরিয়ে, জঙ্গলের রাস্তায় ঘুরে ঘুরে টিমের সঙ্গে লোকেশন দেখছেন কঙ্গনা। এই লোকেশন খোঁজার সময়েই ঘটে দুর্ঘটনা।

পাথরের উপর দিয়ে হেঁটে পাহাড়ি নদী পেরোনোর সময়ে পা পিছলে নদীতে পড়ে যান কঙ্গনা। তবে সৌভাগ‍্যক্রমে চোট লাগেনি তার। সেই ঘটনারও ছবি শেয়ার করেছেন তিনি। সেখানে দেখা যাচ্ছে, নদীর জলের মধ‍্যে দাঁড়িয়ে একটি বড় পাথর ধরে ওঠার চেষ্টা করছেন অভিনেত্রী। সঙ্গে তিনি লিখেছেন, অতিরিক্ত উত্তেজিত হয়ে গেলে এই অবস্থাই হয়। অনেকে দাবি করেছেন, ছবিগুলো আসামের কাজিরাঙ্গা জাতীয় পার্ক অঞ্চলে তোলা।

কঙ্গনা যে আসামে আছেন সেটা বোঝা গেছে তার পরবর্তী পোস্টেই। শুটিংয়ের ফাঁকে আসামের মুখ‍্যমন্ত্রী হিমন্ত বিশ্বশর্মার সঙ্গে সাক্ষাৎ করতে গিয়েছিলেন তিনি। সেখানেই তিনি জানিয়েছেন, সেখানকার বিভিন্ন অঞ্চলে ঘুরে শুটিং করবেন তারা। এই আউটডোর শুটিংয়ে মুখ‍্যমন্ত্রীর সাহচর্য পাবেন বলেও জানিয়েছেন নায়িকা।

/আরএসও

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর