বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ঢাকা

ইন্দিরা গান্ধী রূপে চমকে দিলেন কঙ্গনা

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১৫ জুলাই ২০২২, ০২:০৯ পিএম

শেয়ার করুন:

ইন্দিরা গান্ধী রূপে চমকে দিলেন কঙ্গনা

ফের আলোচনায় এসেছেন কঙ্গনা রণৌত। না, এবার কোনো বিতর্কের জন্ম দেননি তিনি,বরং হচ্ছেন প্রশংসিত। এর নেপথ্যে রয়েছে তার নির্মিতব্য চলচ্চিত্র ‘ইমার্জেন্সি’। সম্প্রতি প্রকাশ পেয়েছে সিনেমাটির ট্রেলার। এখানে তিনি হাজির হয়েছেন ভারতের প্রাক্তন প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর চরিত্রে।

এরইমধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে ট্রেলারটি শেয়ার করেছেন কঙ্গনা। তিনি লিখেছেন, ‘প্রথম ঝলক। বিশ্ব ইতিহাসের অন্যতম শক্তিশালী নারী চরিত্রকে তুলে ধরছি। শুটিং শুরু হলো।’


বিজ্ঞাপন


Indira Gandhi

ট্রেলারে শুরুতেই দেখা যায় বিশাল এক অফিসে এক ব্যক্তি বসে আছেন। হঠাৎ টেলিফোন বেজে ওঠে। খানিকক্ষণ কথা বলেই তিনি পা বাড়ান অফিসের অপর প্রান্তে দাঁড়িয়ে থাকা ইন্দিরারূপী কঙ্গনার দিকে। ছোট করে ছাঁটা চুলে শাড়ি পরিহিত কঙ্গনা তথা ইন্দিরাকে পেছন থেকে দেখেই প্রখর ব্যক্তিত্ববান মনে হচ্ছিল। লোকটি তাকে জানান, আমেরিকার প্রেসিডেন্ট তাকে ‘ম্যাডাম’ বলে সম্বোধন করবেন কি না জানতে তার অফিস থেকে ফোন করেছিল। জবাবে ইন্দিরা গান্ধী আমেরিকার প্রেসিডেন্টকে জানিয়ে দিতে বলেন, তাকে তার অফিসের সবাই ‘স্যার’ বলে সম্বোধন করেন।

পর্দায় ইন্দিরা রূপে কঙ্গনার খানিক সময়ের এই উপস্থিতিই চমকে দিয়েছে সকলকে। কেননা এখানে পুরনো সেই কঙ্গনাকে পাওয়া যায়নি। সিনেমাটিতে কঙ্গনার কণ্ঠস্বরও বদলে গেছে। সেই সঙ্গে যুক্ত হয়েছে ইন্দিরা গান্ধীর মুদ্রাদোষ ও আচরণগত বৈশিষ্ট।

Kangana Ranauat


বিজ্ঞাপন


ট্রেলারে নতুন এই কঙ্গনাকে দেখে নেটিজেনরা ভুলে গেছেন তাকে ঘিরে জন্ম নেওয়া পুরনো সব বিতর্ক। প্রসন্ন মনে তারা প্রশংসায় ভাসাচ্ছেন এই অভিনেত্রীকে।

ভারতীয় সংবাদমাধ্যম জানিয়েছে, ইন্দিরা গান্ধী হিসেবে পর্দায় নিজেকে উপস্থাপন করতে বেশ পরিশ্রম করেছেন কঙ্গনা। হলিউড থেকে নিয়ে এসেছিলেন নামজাদা মেকাপ আর্টিস্ট। নিজের ইন্দিরা হয়ে ওঠার প্রতিটি ধাপ তিনি শেয়ার করেছেন নেট দুনিয়ায়। জানিয়েছেন হালহকিকত। সবমিলিয়ে বোঝা যায়, এই প্রশংসার দাবীদার কঙ্গনা।

Indira Gandhi

তবে সিনেমাটিকে ইন্দিরা গান্ধীর বায়োপিক বলতে চান না কঙ্গনা। একটি রাজনৈতিক ছবি বানানোই ছিল তার উদ্দেশ্য— উল্লেখ করে তিনি বলেন, ‘আমার প্রজন্মকে ভারতের সামাজিক-রাজনৈতিক মানচিত্র বুঝতে সাহায্য করবে এই ছবি।’

চলচ্চিত্রটিতে ইন্দিরার রাজনৈতিক জীবনের গল্প তুলে ধরা হয়েছে বলে জানান কঙ্গনা। সিনেমাটিতে অভিনয়ের পাশাপাশি পরিচালনা ও প্রযোজনার দায়িত্বেও তিনি নিজেই রয়েছেন।

আরআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর