শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ঢাকা

জাতীয় চলচ্চিত্র পুরস্কারের ট্রফি চুরি

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৬ নভেম্বর ২০২২, ০৯:৩৬ এএম

শেয়ার করুন:

জাতীয় চলচ্চিত্র পুরস্কারের ট্রফি চুরি

দেশের প্রখ্যাত গীতিকার মনিরুজ্জামান মনিরের মেরুল বাড্ডার বাসায় চুরি হয়েছে। এতে তার অর্জিত তিন জাতীয় চলচ্চিত্র পুরস্কারের তিনটি ট্রফি এবং আরও দুটি ট্রফি খোয়া গেছে। গতকাল শনিবার সকালে বাড্ডা থানায় সাধারণ ডায়েরি করেছেন বলে জানিয়েছেন এই গীতিকার। সাধারণ ডায়েরি নম্বর ৩৬১।

গণমাধ্যমকে মনিরুজ্জামান বললেন, ‘পশ্চিম বাড্ডার একটি বাড়ির নিচতলায় আমি ও আমার মেয়ে থাকি। রাতের খাবার খেয়ে ঘুমাতে গিয়েছিলাম। রাত তিনটার দিকে ঘুম ভেঙে গেলে দেখি, জানালার গ্রিল ভাঙা। এরপর ঘরের মধ্যে জিনিসপত্রও এলোমেলো দেখি। একটা সময় দেখলাম, জাতীয় চলচ্চিত্র পুরস্কারের তিনটি ট্রফিসহ আরও দুটি পুরস্কার ঘরে নেই। পুরস্কারগুলোর জন্য খুবই খারাপ লাগছে। আমার জাতীয় চলচ্চিত্র পুরস্কারের ট্রফিও চোরেরা চুরি করবে, এটা যেন কোনোভাবেই মানতেই পারছি না।’


বিজ্ঞাপন


নব্বই দশক থেকে ২০০৭ সাল পর্যন্ত একটানা চলচ্চিত্রে গান লিখেছেন মনিরুজ্জামান মনির। দুই জীবন (১৯৮৮) চলচ্চিত্রের ‘তুমি ছাড়া আমি একা পৃথিবীটা মেঘে ঢাকা’, চেতনা (১৯৮৯) চলচ্চিত্রের ‘এই হাত করে নাও হাতিয়ার’ এবং ‘দোলনা’ (১৯৯০) চলচ্চিত্রের ‘তুমি আমার কত চেনা’ গানের জন্য সেরা গীতিকারের পুরস্কার পান। এই তিন সালের তিনটি পুরস্কারসহ আরও দুটি সম্মাননা চুরি হয়ে গেছে।

/আরএসও

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর