শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ঢাকা

‘হাসনা’কে দেখে দর্শক খুশিতে চিৎকার করছেন: মিম

বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ২৮ অক্টোবর ২০২২, ১০:৩৮ পিএম

শেয়ার করুন:

‘হাসনা’কে দেখে দর্শক খুশিতে চিৎকার করছেন: মিম

বাংলা সিনেমার পালে হাওয়া দিয়েছে ‘পরাণ’। এতে অনবদ্য অভিনয় করে দর্শকের মন জয় করেছেন বিদ্যা সিনহা মিম। সেই রেশ থাকতেই এ তারকা হাজির হলেন তার নতুন সিনেমা ‘দামাল’ নিয়ে।

আজ শুক্রবার প্রেক্ষাগৃহে এসেছে ‘দামাল’। সিনেমাটির প্রচারণায় বেশ সরব ছিলেন মিম। মুক্তির দিন সকাল থেকেই চষে বেড়াচ্ছেন সিনেমা হল। দর্শকের সঙ্গে ভাগ করে নিচ্ছেন ‘দামাল’ দেখার অনুভূতি।


বিজ্ঞাপন


দর্শকের কেমন সাড়া পাচ্ছেন জানতে চাইলে— ঢাকা মেইলকে মিম বলেন, ‘অনেক ভালো সাড়া পাচ্ছি। সকাল ও দুপুরের শো হাউজফুল ছিল। সন্ধ্যারগুলো তো এমনিতেই অন্য সময়ের তুলনায় বেশি থাকে।’

mim

আজ দেশের বিভিন্ন জায়গা থেকে ভক্তরা ঢাকায় এসেছেন আপনার সঙ্গে দেখা করতে ও ‘দামাল’ দেখতে। কেমন বোধ করছেন— উত্তরে এ তারকা বলেন, “এটা আমার জন্য বড় পাওয়া। দেশের বিভিন্ন জায়গা থেকে তারা তাদের মূল্যবান কাজ রেখে, সময় ব্যায় করে আমার সঙ্গে দেখা করতে এসেছেন। ‘দামাল’ দেখতে এসেছেন। একেই প্রকৃত ভক্ত বলে। এটাই আসলে ভালোবাসা বলে মনে করি আমি।”

‘পরাণ’-এর অনন্যা এবং ‘দামাল’-এর হাসনার প্রতি দর্শকের প্রতিক্রিয়ার ভিন্নতা কেমন— জানতে চাইলে মিম বলেন, ‘অনন্যাকে তো মানুষ গালি দিয়েছে। কিন্তু হাসনার বেলায় ঠিক উল্টো। হাসনার যে হাসির দৃশ্য দেখে তালি দেওয়ার কথা দর্শক সেখানে খুশিতে চিৎকার করছেন।’


বিজ্ঞাপন


mim

‘দামাল’ কি ‘পরাণ’কে ছাড়িয়ে যাবে— এমন প্রশ্ন অনেকের মাথায়। তবে মিম এমন করে ভাবছেন না। তিনি বলেন, “আসলে কেউ তো কাউকে ছাড়াতে পারে না। ‘পরাণ’-এর জায়গায় ‘পরাণ’। তবে আমরা চাই ‘পরাণ’-এর মতো করে যেন সবাই ‘দামাল’কে গ্রহণ করেন। ‘পরাণ’ সবাই যেভাবে দেখেছেন ‘দামাল’ও যেন সবাই সেভাবে দেখেন।”

মুক্তিযুদ্ধ ও সেই সময়ের স্বাধীন বাংলা ফুটবল দল নিয়ে তৈরি হয়েছে সিনেমাটির গল্প। ফরিদুর রেজা সাগরের কাহিনিতে ইমপ্রেস টেলিফিল্ম প্রযোজিত এই ছবির পরিচালক রায়হান রাফি। পরিচালকের সঙ্গে যৌথভাবে চিত্রনাট্য করেছেন নাজিম উদ দোলা।

mim

মিম ছাড়াও এতে অভিনয় করেছেন শরিফুল রাজ, সিয়াম, সাঈদ বাবু, রাশেদ মামুন অপু, শাহনাজ সুমী, লাক্স তারকা অথৈ, পূজা, বৃষ্টি প্রমুখ।

আরআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর