বৃহস্পতিবার, ৯ মে, ২০২৪, ঢাকা

‘রাম সেতু’তে কত পারিশ্রমিক নিলেন অক্ষয়-জ্যাকুলিন

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ৩০ অক্টোবর ২০২২, ০৯:০০ এএম

শেয়ার করুন:

‘রাম সেতু’তে কত পারিশ্রমিক নিলেন অক্ষয়-জ্যাকুলিন

এক বছরের অপেক্ষা শেষে দর্শকদের জন‍্য মুক্তি দেওয়া হয়েছে ‘রাম সেতু’। লাগাতার কয়েকটি ফ্লপের পর অক্ষয় কুমারের এই ছবির দিকে তাকিয়ে ছিলেন অনেকেই। কারণ এই ছবির ওপরেই অক্ষয়ের স্টারডমের অনেকটাই নির্ভর করছিল। দিওয়ালি উপলক্ষে প্রেক্ষাগৃহে মুক্তি পায় এই ছবি।

অন‍্যসময় হলে হলিডে রিলিজের সুযোগ নিয়ে খুব সহজেই ২০০ কোটির মাইলফলক ছুঁয়ে ফেলত ছবিটি। কিন্তু এখন বলিউডের পরিস্থিতি অন‍্যরকম। ১০০ কোটি তুলতেও কালঘাম ছুটে যাচ্ছে তাবড় সুপারস্টারদের। এখন ৫০ কোটির মাইলফলক ছোঁয়ার অপেক্ষায় রয়েছে ‘রাম সেতু’।


বিজ্ঞাপন


এ তো গেল বক্স অফিস সংগ্রহের কথা। অভিনয়শিল্পীরা নিজেদের পকেটে কত ঢোকালেন? ‘রাম সেতু’ ছবিটি তৈরি হয়েছে প্রায় ১৪০-১৫০ কোটি টাকায়। ছবিতে অক্ষয় ছাড়াও অভিনয় করেছেন জ‍্যাকুলিন ফার্নান্দেজ, নুসরাত ভারুচা, সত‍্যদেব কাঞ্চরানা, জেনিফার ও নাসার।

প্রথমেই আসা যাক অক্ষয়ের প্রসঙ্গে। ১৫০ টাকা বাজেটের ছবিতে তিনি একাই নিয়েছেন ৫০ কোটি টাকা। পাশাপাশি তিনি এই ছবির সহ-প্রযোজকও বটে। অর্থাৎ ছবির লাভের অংশও পাবেন তিনি।

জ‍্যাকুলিন ফার্নান্দেজ অভিনয় করেছেন ডক্টর সান্ড্রা রেবেলোর চরিত্রে। এর জন‍্য ৪ কোটি টাকা পারিশ্রমিক নিয়েছেন তিনি। নুসরাত ভারুচাকে দেখা গিয়েছিল অক্ষয়ের অনস্ক্রিন স্ত্রী প্রফেসর গায়ত্রী কুলশ্রেষ্ঠার চরিত্রে। প্রায় ৩ কোটি টাকা পারিশ্রমিক নিয়েছেন তিনি।

অক্ষয়ের ছবির হাত ধরেই বলিউডে পা রাখলেন সত‍্যদেব। জানা যাচ্ছে, এই ছবির জন‍্য মাত্র ১ কোটি টাকা পেয়েছেন তিনি। তবে নিজের পারফরম‍্যান্স দিয়ে সবাইকেই মুগ্ধ করেছেন সত‍্য। জেনিফার ও দক্ষিণি অভিনেতা নাসার নিয়েছেন যথাক্রমে ৭৫ ও ৪৫ লাখ টাকা। বাকি অভিনেতাদের তুলনায় অনেক গুণ বেশি পারিশ্রমিক নিয়েছেন অক্ষয়।


বিজ্ঞাপন


/আরএসও

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর